Bike Loan

TVS Raider 125 Flex Fuel : পেট্রোল ছাড়াই দৌড়াবে TVS-এর এই বাইক, কিলার লুক ও দুর্ধর্ষ ফিচারস মন কাড়বে আপনারও

Aindrila Dhani

Published on:

TVS Raider 125 Flex Fuel

TVS Raider 125 Flex Fuel : TVS তার Flex Fuel মোটরসাইকেল ওপর থেকে ভারত মবিলিটি এক্সপো 2024-এ পর্দা সরিয়েছে। বাজারে আসতে চলেছে TVS Raider 125 Flex Fuel ভার্সন। TVS-এর এই বাইকে Flex Fuel টেকনোলজি ব্যবহার করা হয়েছে। যার ফলে এই মোটরসাইকেল E85 ইথানল মিশ্রণে দৌড়াবে। মাত্র 15 শতাংশ পেট্রোলের ব্যবহার হবে এই মোটরসাইকেলে। তার মানে পেট্রোলের খরচ অনেকটাই কম হবে আপনাদের। 85 শতাংশ ইথানল আর 15 শতাংশ পেট্রোলের মিশ্রণে রাস্তায় দৌড়াবে TVS Raider 125 Flex Fuel মোটরসাইকেল।

TVS Raider 125 Flex Fuel

TVS Raider 125 Flex Fuel ফিচারস ও স্পেসিফিকেশন

এই নতুন মোটরসাইকেলে আপনারা নতুন রং পেয়ে যাবেন। এর ট্যাংকে থাকবে থাকবে Neon Green Liveries। আর এই মডেলে ব্যবহৃত হবে Flex Fuel টেকনোলজি। এই নতুন মোটরসাইকেলে FFT কালো রংয়ে লেখা থাকবে। অপরদিকে Tail Section থাকবে Grey ফিনিশে। এছাড়া এই বাইকে Split Seat সেট আপ রয়েছে। TVS Raider 125 লাইন আপ এর অন্যান্য মডেলের তুলনায় এটি তার লুকের জন্য সকলের মাঝেও ফুটে উঠবে।

আরও পড়ুন : Bajaj Pulsar N160 : শীঘ্রই বাজারে আসছে Bajaj Pulsar-এর নতুন ভার্সন, থাকবে মন মাতানো ফিচারস ও চোখ ধাঁধানো লুক

গ্রাহক Flex Fuel ইঞ্জিনে 20 শতাংশ থেকে 85 শতাংশ পর্যন্ত ইথানল ব্যবহার করতে পারবেন। এছাড়া এই মডেলের বিশেষ কোন পরিবর্তন আনা হয়নি। এই মডেলে 124.8 cc Air Cooled ইঞ্জিন রয়েছে। যা 11.4 PS শক্তি ও 11.2 Nm টর্ক উৎপন্ন করে। ইথানলের দাম পেট্রলের তুলনায় অনেকটা কম। ফলে ব্যবহারকারীর জ্বালানি তেলের খরচ অনেকটাই কমে যাবে। মোটকথা এই মডেলটি আপনাদের অনেক টাকা বাঁচাবে।

আরও পড়ুন : Hero Splendor Plus : Electric Bike-কে টেক্কা দেবে Hero-র দুর্দান্ত এই পেট্রোল বাইক! আজই বাড়িতে আনুন মাত্র 15 হাজারে

এই মডেলটির লঞ্চের তারিখ এখনো ঘোষণা করা হয়নি। তবে 2025 সালপনাগাদ এই মডেলটি লঞ্চ হতে পারে। Raider-এর Single Seat ভেরিয়েন্ট এর দাম 95 হাজার 219 টাকা। এই বাইক সম্পর্কে পরবর্তী খবর জানতে আমাদের ওয়েবসাইট ফলো করে রাখুন।