Join WhatsApp Group! whatsapp

Hero Splendor Plus : Electric Bike-কে টেক্কা দেবে Hero-র দুর্দান্ত এই পেট্রোল বাইক! আজই বাড়িতে আনুন মাত্র 15 হাজারে

Choose Article Language

Hero Splendor Plus : ভারত টু-হুইলার এর জন্য ভীষণ বড় একটা মার্কেট। বর্তমানে ভারতের সবথেকে বিখ্যাত টু-হুইলার মডেল হল- Honda Activa আর Hero Splendor Plus। এই দুটি মডেল গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়। Hero তার Splendor Plus এ একের পর এক নতুন আপডেট নিয়ে উপস্থিত হচ্ছে। সম্প্রতি এই সংস্থা XTec মডেল অনুসরণ করে লঞ্চ করেছে 01 এডিশন।

Hero Splendor Plus

Hero Splendor Plus 01 Edition-এর বিস্তারিত তথ্য

এই নতুন এডিশনে স্পোর্টি লুক রয়েছে। এছাড়া ফুয়েল ট্যাংকে ’01’ এর গ্রাফিক্স করা হয়েছে। আর ‘Splendor’ শব্দটি বড় বড় অক্ষরে লেখা রয়েছে। আপনি যদি নতুন Hero Splendor কেনার কথা ভেবে থাকেন, তাহলে এই নতুন এডিশনটি একদম উপযুক্ত। Hero Splendor Plus স্পোর্টি লুক সহ 01 এডিশন লঞ্চ হতে চলেছে। এটি একটি বিশ্বস্ত আর সাশ্রয়ী টু-হুইলার সংস্থা।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : সাশ্রয়ী মূল্যে পাবেন Royal Enfield-এর দুর্দান্ত এই বাইক, ফিচারস দেখে ফেলুন কিনে

Hero Splendor Plus এ 97 cc সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা 8PS শক্তি ও 8Nm টর্ক উৎপাদন করে। দামের দিক থেকে এই মডেলের দুর্দান্ত ফিচারস আর স্পেসিফিকেশন যুক্ত করা হয়েছে। এই মডেলের মাইলেজ প্রতি লিটারে 60 কিলোমিটার থেকে 65 কিলোমিটারের মধ্যে। প্রতিটি মানুষের সাধ্যের মধ্যে যাতে এই মডেলটি থাকতে পারে, তাই দামের সাথে তাল মিলিয়ে ইঞ্জিন রাখা হয়েছে। এই মডেলে Analog Speedometer আর Fuel Indicator যুক্ত করা হয়েছে।

আরও পড়ুন : Suzuki V-Strom : দুর্দান্ত লুকের পাশাপাশি রয়েছে মন মাতানো ফিচারস, বাজারে আসছে Suzuki-র নতুন বাইক

এই মডেলের দাম 65 হাজার টাকা থেকে 70 হাজার টাকার মধ্যে। আপনার নিকটবর্তী স্টোর থেকে এই মডেলটি কিনতে পারবেন। আপনারা ফাইন্যান্সে এটি কিনতে গেলে 13 হাজার টাকা থেকে 15 হাজার টাকার মধ্যে ডাউন পেমেন্ট করতে হবে।