Join WhatsApp Group! whatsapp

Bajaj Pulsar N160 : শীঘ্রই বাজারে আসছে Bajaj Pulsar-এর নতুন ভার্সন, থাকবে মন মাতানো ফিচারস ও চোখ ধাঁধানো লুক

Choose Article Language

Bajaj Pulsar N160 : সম্প্রতি ভারতীয় বাজারে Bajaj Pulsar N160 আলোড়ন সৃষ্টি করেছে। আকর্ষণীয় ফিচারস আর শক্তিশালী ইঞ্জিনের কারণে এই মডেলটি গ্রাহকদের মন যেতে নিয়েছে। ভারতের রাস্তা সরু হওয়ার কারণে এখানকার মানুষ চার চাকার গাড়ির তুলনায় দুই চাকার গাড়ি বেশি ব্যবহার করে থাকেন। বর্তমানে দুই চাকার গাড়ি চাহিদা তুলনামূলক বেড়েছে।

সেই চাহিদার সাথে পাল্লা দিতে Bajaj এবার sporty looking মোটরসাইকেল লঞ্চ করেছে। এটি মূলত যে সমস্ত কাস্টমাররা সাশ্রয়ী মূল্যে স্টাইলিশ মোটরসাইকেল কিনতে চান, তাঁদের জন্য একদম উপযুক্ত। Bajaj Pulsar N160 মডেলের এক্স শোরুম মূল্য শুরু হচ্ছে 1 লাখ 23 হাজার টাকা থেকে।

Bajaj Pulsar N160

Bajaj Pulsar N160 মডেলের ডিজাইন ও ফিচারস

আগেই বলেছি এই মডেলে Sporty ডিজাইন রয়েছে। এটি দেখলে আপনাদের Bajaj Pulsar N250 মডেলের কথা মনে পড়ে যেতে পারে। এতে রয়েছে Sharp Tank Extension, LED Tail Lamp, Multi Spoke Alloy Wheels, Twin LED DRL সহ Projector Headlamps, Stubby Exhaust, Engine Protection এর জন্য Underbelly Cowl ইত্যাদি। এই মডেলে আকর্ষণীয় ফিচারস রয়েছে।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : সাশ্রয়ী মূল্যে পাবেন Royal Enfield-এর দুর্দান্ত এই বাইক, ফিচারস দেখে ফেলুন কিনে

যেমন- Semi Digital Instrument Cluster, Gear Position Indicator, Double Channel ABS সহ Disc Brakes, USB Mobile Charging Port, Tubeless Tyres ইত্যাদি। Bajaj Pulsar N160 মডেলে 164.82cc সিঙ্গেল সিলিন্ডার, 2 Valve, Oil Cooled ইঞ্জিন রয়েছে। যা 6,500rpm এ 14.7 টর্ক ও 8,750rpm-এ 15.8bhp শক্তি জেনারেট করে।

আরও পড়ুন : Suzuki V-Strom : দুর্দান্ত লুকের পাশাপাশি রয়েছে মন মাতানো ফিচারস, বাজারে আসছে Suzuki-র নতুন বাইক

এছাড়া এই বাইকে 5 স্পিড ট্রান্সমিশন রয়েছে। প্রতি লিটারে 55 কিলোমিটার থেকে 59 কিলোমিটার মাইলেজ দিতে পারে এই মোটরসাইকেল। এই মডেলটি Single Channel ABS ও Dual Channel ABS ভেরিয়েন্টে উপলব্ধ। Single Channel ABS ভেরিয়েন্ট এর দাম 1 লাখ 23 হাজার টাকা, অপরদিকে Dual Channel ABS ভেরিয়েন্টের 1 লাখ 32 হাজার টাকা। এটি Caribbean Blue, Brooklyn Black ও Racing Red রঙে উপলব্ধ।