Bike Loan

Matter Aera 5000 Plus : গিয়ার বক্স সহ ভারতীয় বাজারে আসতে চলেছে নতুন ই-বাইক, লুক দেখে চমকে উঠবেন

Aindrila Dhani

Published on:

Matter Aera 5000 Plus : ইলেকট্রিক বাইক সেগমেন্টের একেবারে পরিবর্তন ঘটিয়ে দেবে এই নতুন মডেলটি। আকর্ষণীয় লুকের সাথে পেয়ে যাবেন শক্তিশালী ব্যাটারি ক্যাপাসিটি। রাস্তায় বেরোলেই সবার চোখ থাকবে এই মোটরসাইকেলের দিকে। জেনে নিন বিস্তারিত।

Matter Aera 5000 Plus-এর বিষয়ে বিস্তারিত : 

আজকের প্রতিবেদনে আমরা কথা বলব Matter Aera 5000 Plus ইলেকট্রিক বাইকের ব্যাপারে। এটি দেশের প্রথম ইলেকট্রিক বাইক যার মধ্যে গিয়ার বক্স লাগানো থাকবে। এই মডেলের ফিচারস আর ডিজাইন সহ অন্যান্য তথ্য আপনাদের জন্য নিয়ে এসেছি। এটি একটি অ্যাগ্রেসিভ লুকিং বাইক। এই বাইকের সামনে রয়েছে LED Headlamp। আর এর সাথে যুক্ত করা হয়েছে এক্সটেন্ডেড ফুয়েল ট্যাংক। এই ফুয়েল ট্যাঙ্কের ডিজাইনও অ্যাগ্রেসিভ ধরনের করা হয়েছে। আধুনিক ফিচারস এর সাথে দুর্দান্ত ডিজাইন পেয়ে যাবেন এই মডেলের‌।

আরও পড়ুন : Honda CB350 Scrambler : ভারতীয় মার্কেটে রাজত্ব করতে বাজারে আসছে Honda-র নতুন বাইক, লুক দেখে চমকে যাবেন

আপনি যখন রাস্তা দিয়ে এই বাইক চালিয়ে যাবেন তখন সকলের চোখ আপনার দিকেই থাকবে। আপনি স্পেশাল ফিল করবেন‌। Matter Aera 5000 Plus ইলেকট্রিক বাইকে 5kWh এর শক্তিশালী ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে। এর সাথে রয়েছে 4 স্পিড গিয়ার বক্স। যা 14.08 bhp শক্তি জেনারেট করে। এই বাইকে আপনারা তিনটি রাইডিং মোড পেয়ে যাবেন। যথা- Eco, City আর Sport। সম্পূর্ণ চার্জে এই ইলেকট্রিক বাইকটি 125 কিলোমিটার রেঞ্জ দিতে পারে। এতে রয়েছে Liquid Cooling System। এই বাইকে আপনারা দুর্দান্ত রাইটিং এক্সপেরিয়েন্স পাবেন।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : লাগবে না লাখ টাকা, মাত্র 17 হাজারে বাড়িতে আনুন Royal Enfield Hunter 350

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।