Bike Loan

Royal Enfield Hunter 350 : লাগবে না লাখ টাকা, মাত্র 17 হাজারে বাড়িতে আনুন Royal Enfield Hunter 350

Aindrila Dhani

Updated on:

ভারতের রাস্তায় চার চাকার গাড়ির থেকে বেশি দু চাকার গাড়ি দেখা যায়। Royal Enfield এই দেশের বিখ্যাত মোটরসাইকেল ম্যানুফ্যাকচারিং সংস্থাগুলির মধ্যে থেকে অন্যতম। Royal Enfield Hunter 350 একাধিক রং ও ভ্যারিয়েন্টে উপলব্ধ। ভেরিয়েন্টের ওপর নির্ভর করে Royal Enfield Hunter এর দাম। এই মডেলের এক্স শোরুম মূল্য শুরু হচ্ছে 1 লাখ 49 হাজার টাকা থেকে। এটি কিন্তু বেস ভেরিয়েন্টের দাম। Royal Enfield Hunter -এর টপ ভেরিয়েন্টের দাম তুলনামূলক অনেকটাই বেশি। বর্তমানে ভারতীয় বাজারে উপস্থিত বাইকগুলির মধ্যে থেকে অন্যতম Royal Enfield Hunter 350।

Royal Enfield Hunter 350 প্রায় 2 বছর আগে ভারতে লঞ্চ হয়েছিল। আর এই অল্প সময়ের মধ্যেই এই মডেলটি রাইডারদের মন জিতে নিয়েছে। বর্তমানে জনপ্রিয় বাইকগুলির মধ্যে থেকে অন্যতম হল Royal Enfield Hunter 350। এখনও পর্যন্ত 2 লাখ ইউনিট বিক্রি হয়ে গেছে এই মডেল। এই বাইকটি কিনতে গেলে আপনাদের নূন্যতম 1 লাখ 49 হাজার টাকা খরচ করতে হবে। এছাড়া ভেরিয়েন্টের ওপর নির্ভর করছে এই মডেলের দাম। তবে সকলের পক্ষে এককালীন এতটাকা খরচ করা সম্ভব নয়। তাই আপনাদের জন্য রয়েছে ফাইন্যান্স প্ল্যান। EMI-তে Royal Enfield Hunter 350 কিনতে গেলে প্রতি মাসে কত টাকা খরচ করতে হবে আপনাদের? জেনে নিন আজকের প্রতিবেদনে।

Royal Enfield Hunter 350 বাইকের ফাইন্যান্স প্ল্যান :

Royal Enfield Hunter 350 মডেলের বেস ভেরিয়েন্টের এক্স শোরুম মূল্য 1 লাখ 49 হাজার টাকা। সব মিলিয়ে অন-রোড প্রাইস হবে 1 লাখ 66 হাজার টাকা। তবে আপনারা চাইলে ফাইন্যান্সে এই দুর্দান্ত মডেলটি কিনতে পারেন। তার জন্য 17 হাজার টাকার ডাউন পেমেন্ট করতে হবে। 9.7 শতাংশ সুদের হারে এটি EMI তে কিনতে পারবেন। সেক্ষেত্রে প্রত্যেক মাসে আপনাদের 4 হাজার 792 টাকা EMI দিতে হবে। তবে ব্যাঙ্ক, বাইকের ভেরিয়েন্ট আর সুদের হারের ওপর নির্ভর করে EMI এর পরিমাণ বাড়তে বা কমতে পারে।

আরও পড়ুন : Bajaj Pulsar N160 : শীঘ্রই বাজারে আসছে Bajaj Pulsar-এর নতুন ভার্সন, থাকবে মন মাতানো ফিচারস ও চোখ ধাঁধানো লুক

সম্প্রতি Royal Enfield Hunter 350 বাইকে দুটি নতুন ভেরিয়েন্ট যুক্ত হয়েছে। আর যুক্ত হয়েছে নতুন দুটি রং। Hunter Dapper/Orange আর Hunter Dapper/Green ভেরিয়েন্টে উপলব্ধ হয়েছে মডেলটি। Royal Enfield Hunter 350 Dapper Green, Dapper White, Dapper Grey, Dapper White, Rebel Blue, Factory Black, Dapper Green, Rebel Red ও Rebel Black রঙে এখন থেকে পাওয়া যাবে।

আরও পড়ুন : Hero Splendor Plus : Electric Bike-কে টেক্কা দেবে Hero-র দুর্দান্ত এই পেট্রোল বাইক! আজই বাড়িতে আনুন মাত্র 15 হাজারে

এতে রয়েছে 350 cc Single Cylinder ইঞ্জিন। যা 20.4 ps শক্তি ও 27 Nm টর্ক উৎপাদন করে। এই মডেলের মাইলেজ লিটার প্রতি 36 কিলোমিটার। এর ওজন 181 কেজি। Royal Enfield Hunter 350 মডেলে Disc Brakes রয়েছে। এছাড়া USB Charging Port, LED lighting, Nevigation, Semi Digital Instrument Cluster সহ বিভিন্ন ফিচার রয়েছে এই মডেলে।