Bike Loan

Yamaha RX100 : ফের বাজার কাঁপাতে আসছে 90’s-এর কিং RX100, থাকবে নজরকাড়া লুক ও আকর্ষণীয় ফিচারস

Aindrila Dhani

Published on:

Yamaha RX100

ভারতীয় বাজারে Yamaha-র বেশ কিছু মডেল রয়েছে। তবে Yamaha RX100 এক কথায় কিংবদন্তি। 1990 সাল নাগাদ Yamaha RX100 জনপ্রিয়তা লাভ করে। আজ এত বছর পরেও সেই জনপ্রিয়তা এতটুকু কমেনি। এবার বাইক প্রেমীদের জন্য রয়েছে দারুন খবর। আসতে চলেছে Yamaha RX100-এর নতুন এডিশন। ইতিমধ্যে প্রকাশ পেয়েছে এই বাইকের টিজার। কী পরিবর্তন আসবে নতুন মডেলে? কেমন দেখতে হবে এটি? জেনে নিন আজকের প্রতিবেদনে।

Yamaha RX100

নতুন Yamaha RX100-এর বিষয়ে বিস্তারিত তথ্য : 

Yamaha RX100 বরাবর খ্যাতির প্রথম দিকে অবস্থান করেছে। এবার আসতে চলেছে এই বাইকেরই নতুন এডিশন। এই মডেলে পুরনো ডিজাইন বজায় থাকলেও যোগ করা হয়েছে বেশ কিছু নতুনত্ব। এই মডেলে নতুন ডিজাইনের Tail Lamp, Headlamp ও Graphics থাকবে। বাজারে লঞ্চ হওয়ার পর সরাসরি Royal Enfield-এর জন্য প্রতিযোগিতা বেড়ে যেতে পারে। এই নতুন মডেলে 200 cc থেকে 250 cc-র ইঞ্জিন থাকবে। এটি আগের তুলনায় অনেক বেশি শক্তিশলী হবে।

আরও পড়ুন : Bajaj Pulsar N160 : শীঘ্রই বাজারে আসছে Bajaj Pulsar-এর নতুন ভার্সন, থাকবে মন মাতানো ফিচারস ও চোখ ধাঁধানো লুক

এছাড়া এতে থাকবে Digital Instrument Cluster, Nevigation ও USB Charging Port-এর মতো সুবিধা। RX100-এর সামনে থাকতে পারে disc brake। এখনও পর্যন্ত এই মডেল লঞ্চের নির্দিষ্ট সময়সূচি জানা যায়নি। এই মডেলটির নির্দিষ্ট দাম জানা না গেলেও আশা করা যাচ্ছে 1 লাখ 50 হাজার টাকা থেকে 2 লাখ টাকার মধ্যে দাম হতে পারে। নব্বই দশকের তরুণদের পছন্দের বাইক নতুন ভাবে আবার আসতে চলেছে। আজকের প্রতিবেদন ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করুন। প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।

আরও পড়ুন : Hero Splendor Plus : Electric Bike-কে টেক্কা দেবে Hero-র দুর্দান্ত এই পেট্রোল বাইক! আজই বাড়িতে আনুন মাত্র 15 হাজারে