Bike Loan

Joy E-Bike : প্রয়োজন নেই পেট্রোলের! নতুন Hydrogen Scooter-এর ধারণা নিয়ে হাজির Joy E-Bike

Aindrila Dhani

Published on:

Joy E-Bike Hydrogen Scooter

Joy E-Bike : WardWizard Innovations and Mobility, Joy E-Bike-এর মূল কোম্পানি। এই সংস্থা বর্তমানে চলমান ভারত মোবিলিটি গ্লোবাল এক্সপো 2024-এ একটি হাইড্রোজেন চালিত বৈদ্যুতিক টু-হুইলারের ধারণা সামনে এনেছে। এই অনুষ্ঠানে দেখা গেছে, স্বনামধন্য অটোমেকারদের উপস্থিতিতে ইভেন্টে নতুন প্রযুক্তি প্রদর্শন করা হয়েছে। WardWizard ভারত মবিলিটি এক্সপোতে হাইড্রোজেন ফুয়েল সেল দ্বারা চালিত ইলেকট্রিক টু-হুইলার এবং একটি নতুন হাই-স্পিড ইলেকট্রিক স্কুটার সকলের সামনে নিয়ে এসেছে।

Joy E-Bike Hydrogen Scooter-এর বিষয়ে বিস্তারিত তথ্য : 

ভারত মবিলিটি 2024-এ WardWizard হাইড্রোজেন ফুয়েল সেল ও ইলেক্ট্রোলাইজার টেকনোলজি প্রদর্শন করেছেন। এর মাধ্যমে সংস্থাটি দাবী করেছে, বিকল্প Cell Chemistry-তে এক বড় পরিবর্তন আসবে। WardWizard-এর হাইড্রোজেন বেস্ট ফুয়েল সেল ধারণাটি বর্তমানে রিসার্চ ও ডেভেলপমেন্ট পর্যায়ে রয়েছে। আগামী প্রজন্মের ব্যবহারকারীদের জন্য এই ধারণা বাস্তবায়নের চেষ্টা করছে সংস্থা। কোম্পানিটি বলেছে যে, একবার সম্পূর্ণরূপে বিকশিত হলে, হাইড্রোজেন ফুয়েল সেল প্রযুক্তি ইউটিলিটি গাড়ি সহ বিভিন্ন বিভাগে স্থাপন করা হবে।

আরও পড়ুন : Honda CB350 Scrambler : ভারতীয় মার্কেটে রাজত্ব করতে বাজারে আসছে Honda-র নতুন বাইক, লুক দেখে চমকে যাবেন

WardWizard সম্প্রতি পরবর্তী প্রজন্মের লিথিয়াম-আয়ন প্রযুক্তির অগ্রগতি এবং GAJA cells তৈরিতে ফোকাস করার জন্য A&S Power-এর সাথে অংশীদারিত্ব করেছে। এই ধারণাগুলি ছাড়াও, কোম্পানিটি তার বিদ্যমান বৈদ্যুতিক টু-হুইলার রেঞ্জ প্রদর্শন করেছে। যার মধ্যে উচ্চ-গতি এবং কম-গতির মডেল রয়েছে। এর পাশাপাশি নতুন চালু করা Joy E-Bike ইলেকট্রিক থ্রি-হুইলার সকলের সামনে এনেছে।

আরও পড়ুন : Royal Enfield Hunter 350 : লাগবে না লাখ টাকা, মাত্র 17 হাজারে বাড়িতে আনুন Royal Enfield Hunter 350

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি ভালো লেগে থাকে অবশ্যই শেয়ার করুন।