Bike Loan

Bajaj Boxer 155 : শীঘ্রই বাজারে এন্ট্রি নিতে চলেছে Bajaj Boxer 155, ফিচারস দেখে হবেন অবাক

Aindrila Dhani

Updated on:

Bajaj-Boxer-155-Launcing-soon

Bajaj Boxer 155 : সাধারণ বাইক থেকে শুরু করে স্পোর্টস বাইক বিভিন্ন ধরনের মডেল লঞ্চ করেছে Bajaj। বাইক প্রেমীদের মন বরাবর জিতে এসেছে এই সংস্থা। এবার Bajaj আনতে চলেছে Bajaj Boxer 155। মডেলটি লঞ্চ হওয়ার পর সরাসরি প্রতিযোগিতায় নামতে পারে KTM ও Bullet 350-র সাথে।

Bajaj Boxer 155-এর বিস্তারিত তথ্য 

দারুন ফিচারসের সাথে আকর্ষনীয় লুকে লঞ্চ হতে চলেছে Bajaj Boxer 155। শুধু লুকের দিক থেকে নয় এই মডেল দেবে অনবদ্য রাইডিং এক্সপেরিয়েন্স। এতে রয়েছে Digital Speedometer, Rear light, Mobile Connectivity, Odometer, LED Light Lamp, One Touch Self Start, Kick Start, Halogen Lamp ইত্যাদি আধুনিক ফিচারস।

আরও পড়ুন : Bajaj Pulsar N160 : শীঘ্রই বাজারে আসছে Bajaj Pulsar-এর নতুন ভার্সন, থাকবে মন মাতানো ফিচারস ও চোখ ধাঁধানো লুক

এছাড়া এই মডেলে রয়েছে SMS Alerts, Alarm, Tubeless Tyres, Side Mirrors, Side Stands, Backlights, Timer Lock, Leather Seats ও Metal Alloy Wheels। Bajaj Boxer 155 বাইকে 148.7 cc, 4 stroke ইঞ্জিন রয়েছে। যা সর্ব্বোচ 12 bhp শক্তি ও 12.26 Nm টর্ক উৎপাদন করে। এতে রয়েছে 4 Speed Manual Auto Gearbox।

আরও পড়ুন : Hero Splendor Plus : Electric Bike-কে টেক্কা দেবে Hero-র দুর্দান্ত এই পেট্রোল বাইক! আজই বাড়িতে আনুন মাত্র 15 হাজারে

এই মডেলের মাইলেজ প্রতি ঘন্টায় 50 কিলোমিটার পর্যন্ত। এতে আপনারা Fog Light, LED Light Lamp ও Halogen Lamp পেয়ে যাবেন। এটি টু-হুইলার মার্কেটে পরিবর্তন আনতে সক্ষম। এটি আপনাদের Unparallel Riding Experience দেবে। এই মডেলের অনান্য তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদন সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।