Bike Loan

Tunwal Storm ZX Electric Scooter : জলের দরে স্কুটার! এক চার্জে 120 কিলোমিটার রেঞ্জ সহ দুর্দান্ত ফিচার দিচ্ছে এই ইলেকট্রিক স্কুটার

Aindrila Dhani

Published on:

Tunwal Storm ZX Electric Scooter

প্রতিদিন নিত্য নতুন টু-হুইলারের সম্পর্কে জানতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। ভারতীয় মার্কেটে এই মুহূর্তে ইলেকট্রিক স্কুটার এর রমরমা। খুব দ্রুত ইলেকট্রিক স্কুটার এর চাহিদা বেড়ে চলেছে। আর এই কারণে টু-হুইলার নির্মাণ কোম্পানিগুলি নতুন মডেল লঞ্চ করছে। ঠিক তেমনভাবেই একটি তাদের নতুন মডেল লঞ্চ করেছে। ভারতীয় মার্কেটে লঞ্চ হয়েছে Tunwal Storm ZX Electric Scooter

এই স্কুটারটি দেখতে যেমন আকর্ষণীয় পাশাপাশি এতে রয়েছে ব্র্যান্ডেড ফিচারস। এই কারণে মডেলটি আর পাঁচটা ইলেকট্রিক স্কুটার এর থেকে ভিন্ন। কী কী ফিচারস রয়েছে এই মডেলে? জেনে নিন আজকের প্রতিবেদনে।

Tunwal Storm ZX Electric Scooter-র ফিচারস

এই স্কুটারে 3.1 lithium-ion ব্যাটারি প্যাক দেওয়া হয়েছে। একবার সম্পূর্ণ চার্জে 120 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে সক্ষম এটি। এই ইলেকট্রিক স্কুটারে 300V এর BLDC মোটর দেওয়া হয়েছে। প্রতি ঘন্টায় 60 কিলোমিটার বেগে ছুটতে পারে এই মডেল। এটি সম্পূর্ণ চার্জ করতে প্রায় 4 ঘন্টা সময় লাগে।

আরো পড়ুন: Bajaj Platina বনাম Hero Splendor! দেশের সবচেয়ে সস্তা ও সেরা মাইলেজের বিচারে সেরা কোন বাইক?

এর পাশাপাশি Tunwal Storm ZX Electric Scooter এ আধুনিক ফিচারস দেওয়া হয়েছে। এই ইলেকট্রিক স্কুটারে ডিজিটাল স্পিডোমিটার, ওডোমিটার, সেলফ স্টার্ট, রিমোট আনলক, ডিজিটাল কনসোল, ডিজিটাল ইন্সট্রুমেন্ট, ABS, টিউবলেস টায়ার, Metal alloy wheels, স্পিয়ার বাটন, মার্কেট লাইট, স্টোরেজ স্পেস, মার্কেট টার্ন লাইট, এন্টি থেফট এলিভেটর ও নেভিগেশন সিস্টেমের মত আধুনিক ফিচার রয়েছে।

Tunwal Storm ZX Electric Scooter এর দাম

এই ইলেকট্রিক স্কুটারটির দাম 90 হাজার টাকা। এই মডেলের দাম কম হলেও গ্রাহকদের জন্য ভালো ফিচার আর মাইলেজ রাখা হয়েছে।