Bike Loan

212 কিমি রেঞ্জ তাও আবার 40 হাজারে! Simple One স্কুটার নিয়ে হইচই বাজারে, আর কি ফিচারস?

Aindrila Dhani

Published on:

simple-one-electric-scooter-price

Simple One Electric Scooter:  ভারতীয় বাজারে উপস্থিত হাই-পারফরম্যান্স যুক্ত প্রিমিয়াম ইলেকট্রিক স্কুটারগুলির মধ্যে থেকে অন্যতম হল Simple One। দুর্দান্ত স্পিড এর সাথে 212 কিলোমিটার রেঞ্জ দিয়ে থাকে এই ইলেকট্রিক স্কুটার। এতে আপনারা হাই-এন্ড ফিচার পেয়ে যাবেন। রাইডাররা দারুন এক এক্সপেরিয়েন্স উপভোগ করতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

Simple One ইলেকট্রিক স্কুটারের ব্যাটারি ও মোটর

Simple One কেবলমাত্র একটি ভেরিয়েন্টেই উপলব্ধ। তবে এতে আপনারা ছয়টি আলাদা রং-এর অপশন পেয়ে যাবেন। এতে শক্তিশালী মোটর দেওয়া হয়েছে। Simple One ইলেকট্রিক স্কুটারে 4500W এর BLDC মোটর যুক্ত করা হয়েছে। যা সর্বোচ্চ 8.5 kW শক্তি ও 72 Nm তর্ক উৎপাদন করে থাকে। এর সাথে রয়েছে 5 kW লিথিয়াম আয়ন ব্যাটারি। এই ইলেকট্রিক স্কুটারটি IP67 রেটিং প্রাপ্ত। এটি প্রতি ঘন্টায় সর্বোচ্চ 105 কিলোমিটার বেগে ছুটতে পারে। একবার সম্পূর্ণ চার্জে 210 কিলোমিটার থেকে 212 কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম এই ইলেকট্রিক স্কুটার।

আরো পড়ুন: 2024 Yamaha Vino 50cc Scooter: দুর্ধর্ষ স্কুটার নিয়ে এল ইয়ামাহা, দাম সাধ্যের মধ্যে, দেখতেও দুর্দান্ত

পারফরম্যান্সের দিক থেকেও দারুন একটি মডেল হল Simple One। এতে স্পোর্টি লুক দেওয়া হয়েছে। এই ইলেকট্রিক স্কুটার সাথে ফাস্ট চার্জার দেওয়া হয়েছে। যা মাত্র 5 ঘণ্টার মধ্যে স্কুটার টি সম্পূর্ণ চার্জ করে দেবে। এর সাথে রয়েছে রিমুভেবেল ব্যাটারি।

Simple One ইলেকট্রিক স্কুটার এর ফিচার

এই মডেলে 7 ইঞ্চির TFT টাচ স্ক্রিন ডিসপ্লে দেওয়া আছে। এতে আপনারা নিজেদের মোবাইল কানেক্ট করতে পারবেন। এছাড়া রয়েছে USB চার্জিং পোর্ট, LED লাইট, মিউজিক প্লেয়ার, স্পিকার, ইঞ্জিন সাউন্ড, অ্যালয় হুইল, টেলিস্কোপিক সাসপেনশন টিউবলেস টায়ার ইত্যাদি। এছাড়া সুরক্ষার জন্য এই ইলেকট্রিক স্কুটারে দেওয়া হয়েছে ডিস্ক ব্রেক। প্রাত্যহিক জীবনে এটি আপনারা ব্যবহার করতে পারবেন।

Simple One ইলেকট্রিক স্কুটার এর দাম

Simple One স্কুটারটির দাম 1 লাখ 64 হাজার 999 টাকা। আপনারা এটি ফাইন্যান্স প্ল্যানেও কিনতে পারবেন। তার জন্য 40 হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। আর তিন বছরের জন্য 9.5 শতাংশ সুদের হারে প্রত্যেক মাসে 4 হাজার 460 টাকা EMI দিতে হবে।