Bike Loan

River Indie Electric Scooter: শহরের এক প্রান্ত থেকে অপর প্রান্ত সামান্য এক চার্জেই, দাম মাত্র নামে, অবিশ্বাস্য হলেও সত্যি

Aindrila Dhani

Published on:

river-indie-electric-scooter-price

এখন ইলেকট্রিক স্কুটারের চাহিদা চোখে পড়ার মতো। আপনি কি দূরের রাস্তায় যাওয়ার জন্য ইলেকট্রিক স্কুটার কিনতে চাইছেন? আজ আমরা আপনাদের জন্য এমন একটি স্কুটারের খবর নিয়ে এসেছি, যেটি চালিয়ে আপনারা কোন সমস্যা ছাড়াই দূরের গন্তব্যে যেতে পারবেন। আসলে ইলেকট্রিক স্কুটার সাধারণত কাছে-পিঠে যাওয়ার জন্য ব্যবহার করা হয়। তবে এবার River Indie নিয়ে এসেছে তাদের নতুন ইলেকট্রিক স্কুটার। এই ইলেকট্রিক স্কুটার 160 কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম। জেনে নিন বিস্তারিত।

River Indie Electric Scooter-র ইঞ্জিন ও মাইলেজ

এই ইলেকট্রিক স্কুটারটি একবার সম্পূর্ণ চার্জ দিলে 160 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে সক্ষম। আপনারা কোন সমস্যা ছাড়াই শহরের এক প্রান্ত থেকে অপর প্রান্তে এর সাহায্যে যেতে এবং ফিরতে পারবেন। মাত্র একবার চার্জ দিলেই এত দুর্দান্ত রেঞ্জ দেবে! আপনাদের মনে এমন প্রশ্ন আসতেই পারে। তার জন্য জানিয়ে রাখি, River Indie Electric Scooter এ লিথিয়াম আয়ন নামক স্পেশাল ব্যাটারি দেওয়া হয়েছে। যার সাহায্যে এটি একবার চার্জেই অনেক দূরের রাস্তায় যেতে পারবে।

এই ইলেকট্রিক স্কুটারে শক্তিশালী মোটর দেওয়া হয়েছে। এর ফলে আপনারা অনেক দ্রুতগতিতে স্কুটারটি চালাতে পারবেন। প্রতি ঘন্টায় এর সর্বোচ্চ গতিবেগ 90 কিলোমিটার। এতে রয়েছে স্পেশাল ব্রেকিং সিস্টেম। যার কারণে স্কুটার চালানোর সময় এক্সিডেন্ট এর ভয় থাকবে না। কোম্পানি স্কুটারটির সুরক্ষার দিকে যথাযথ খেয়াল রেখেছে।

আরো পড়ুন: তরুণ বাইক-প্রেমীদের চোখ ধাঁধাতে হাজির নতুন Bajaj Pulsar NS125, জানুন বাইকের অন রোড প্রাইস

এর আরেকটি সুবিধা হল দ্রুত চার্জিং। River Indie Electric Scooter এর সাথে ফাস্ট চার্জিং ক্যাপাসিটির চার্জার দেওয়া হচ্ছে। এখন আর ইলেকট্রিক স্কুটার চার্জ হওয়ার জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হবে না। মাত্র তিন ঘন্টার মধ্যেই এটি সম্পূর্ণ চার্জ হয়ে যাবে। আর 160 কিলোমিটার রেঞ্জ দেবে।

এই সুবিধাগুলি পড়ে নিশ্চয়ই ভাবছেন মডেলটির দাম অনেক হবে। আপনাদের ভাবনার সম্পূর্ণ ভুল। এই ইলেকট্রিক স্কুটারে আধুনিক ফিচারস দেওয়া হয়েছে। কিন্তু তা সত্ত্বেও এর দাম কিন্তু খুব বেশি রাখা হয়নি। অন্যান্য ইলেকট্রিক স্কুটারের তুলনায় একদম অনেকটাই সাশ্রয়ী।

এটি আপনারা মাত্র 1 লাখ 23 হাজার টাকা দিয়ে কিনতে পারবেন। মূলত ছাত্র-ছাত্রীদের কথা মাথায় রেখেই এই ইলেকট্রিক স্কুটারের দাম কম রাখা হয়েছে। বিভিন্ন দরকারে ছাত্র-ছাত্রীদের অনেক জায়গায় যেতে হয়। তাই স্বল্প মূল্যে শক্তিশালী মোটর সহ দুর্দান্ত রেঞ্জের এই সাশ্রয়ী ইলেকট্রিক স্কুটারটি লঞ্চ করেছে কোম্পানি। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না।