Bike Loan

ঘণ্টায় ১৩৫ কিমি বেগে ছুটবে, তাও আবার ব্যাটারি চালিত! এই মুহূর্তে বাজারের সেরা ইলেকট্রিক বাইক আনলো Orxa Mantis

Aindrila Dhani

Published on:

Orxa Mantis E bike

Orxa Mantis: পেট্রোল ও ডিজেলের ঊর্ধ্বমুখী দামের কারণে মানুষ এখন ইলেকট্রিক বাইক কিনতে চাইছে। এই বাইকটি 1 বছর আগে মার্কেটে লঞ্চ হয়েছে। মডেলটির নাম Orxa Mantis। এই ইলেকট্রিক বাইকের সাথে আপনারা 8 হাজার ওয়াট ক্যাপাসিটির শক্তিশালী ইলেকট্রিক মোটর পেয়ে যাবেন। এই মোটরের সাহায্যে ইলেকট্রিক বাইকটি প্রতি ঘন্টায় 135 কিলোমিটার পর্যন্ত যেতে সক্ষম। আর মাত্র 8.9 সেকেন্ডে প্রতি ঘন্টায় 100 মিটার পর্যন্ত গতি তুলতে পারে এই ইলেকট্রিক বাইকটি।

ইলেকট্রিক বাইক কেনার সময় এর রেঞ্জ মিশন গুরুত্বপূর্ণ হয়। আপনাদের জানিয়ে রাখি, এই ইলেকট্রিক বাইকে বেশ বড় ব্যাটারী প্যাক দেওয়া হয়েছে। ফলে একবার সম্পূর্ণ চার্জ দিলে কোন সমস্যা ছাড়াই এটি 221 কিলোমিটারের বেশি রেঞ্জ দিতে সক্ষম। কোম্পানির তরফ থেকে এই ইলেকট্রিক বাইকের ওপর 3 বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে। এই ইলেকট্রিক বাইকে আপনারা আকর্ষণীয় লুক পেয়ে যাবেন।

আরো পড়ুন:  Triumph Tiger Rally 660 : KTM ও R15-কে টক্কর দিতে বাজারে আসছে Triumph-এর Tiger Rally 660, লুক দেখেই ঘুরবে মাথা

Orxa Mantis

Orxa Mantis e-Bike এ দুর্দান্ত ফিচারস রয়েছে। এতে আপনারা 12 ইঞ্চির টাচ ডিসপ্লে, মোবাইল কানেক্টিভিটি, নেভিগেশন সিস্টেম, এন্টি থেফ্ট এলার্ম, ব্লুটুথ কানেক্টিভিটি, GPS, রিভার্স মোড, রাইডিং মোড, LED হেডলাইট সহ অন্যান্য আধুনিক ফিচার পেয়ে যাবেন। এই মডেলের এক্স শোরুম মডেলের দাম ভারতীয় বাজারে 2 লাখ 10 হাজার টাকা। ভারতীয় বাজারে বিভিন্ন কোম্পানির ইলেকট্রিক বাইক উপলব্ধ থাকলেও এর মতো ফিচার সহ মডেল হয়ত খুব কমই রয়েছে। বাজেট ফ্রেন্ডলি দামে আধুনিক ফিচার ও আকর্ষণীয় লুকের বাইকটি কিনে ফেলুন।

আরো পড়ুন: রাতের ঘুম কাড়ছে Yamaha এর এই বাইকের বিক্রি! মাত্র 55 হাজার টাকা দিয়ে কিনুন Yamaha এর নতুন বাইক

আগামী বছর এপ্রিল থেকে এই বাইক এর ডেলিভারি দেওয়া হবে। বাইকটির বুকিং নেওয়া হচ্ছে , প্রথম 1 হাজার জন এই বাইকটি 10 হাজার টাকাতে বুকিং করতে পারবেন। তরপর থেকে এর বুকিং এমাউন্ট বেড়ে হবে 25 হাজার টাকা।