Bike Loan

ব্যাপক ডিসকাউন্ট Ola Electric টু-হুইলার মডেলের উপর! কি ভাবে পাবেন? দেখে নিন

Aindrila Dhani

Published on:

massive-discount-on-ola-electric-two-wheeler-models

Ola Electric বর্তমানে একটি বিখ্যাত ইলেকট্রিক টু-হুইলার ব্র্যান্ড। এই সংস্থা ইতিমধ্যে তাদের কয়েকটি মডেলের ওপর ডিসকাউন্টের ঘোষণা করেছিল। এখন এই অফারের সময়সীমা বাড়িয়েছে Ola Electric। 2024 এর মার্চ মাস পর্যন্ত চলবে এই অফার। জেনে নিন বিস্তারিত।

Ola Electric কোম্পানির বিশেষ অফার

Ola S1 Pro, Ola S1 Air, Ola S1 X+ (3 kWh) গোটা মার্চ মাস ধরে আপনারা যথাক্রমে 1 লাখ 29 হাজার 999 টাকা, 1 লাখ 4 হাজার 999 টাকা, 84 হাজার 999 টাকায় পেয়ে যাবেন। এই দামগুলি এক্স-শোরুম মডেলের জন্য প্রযোজ্য। আপনাদের জানিয়ে রাখি, Ola S1 X (4 kWh) মডেলের এক্স-শোরুম দাম 1 লাখ 9 হাজার 999 টাকা।

অপরদিকে Ola S1 X (2 kWh) মডেলের এক্স-শোরুম দাম 79 হাজার 999 টাকা। আর Ola S1 X (3 kWh) মডেলের এক্স-শোরুম মূল্য 89 হাজার 999 টাকা। এর সাথে থাকছে 8 বছর অথবা 80 হাজার কিলোমিটার পর্যন্ত ব্যাটারীতে ওয়ারেন্টি। এক্ষেত্রে কোন অতিরিক্ত টাকা লাগবে না।

আরো পড়ুন: ধুম 3 বাইক লঞ্চ! নবপ্রজন্মের ঘুম কাড়তে বাজারে এলো নতুন বাইক, থাকছে চোখ ধাধানো ফিচারস

গ্রাহকরা চাইলে অতিরিক্ত 4 হাজার 999 টাকা যুক্ত করে এই ওয়ারেন্টি 1 লাখ 25 হাজার কিলোমিটার পর্যন্ত বাড়াতে পারবেন। Ola Electric তাদের সার্ভিস নেটওয়ার্ক 50 শতাংশ বাড়ানোর প্ল্যান করছে। বর্তমানে গোটা দেশ জুড়ে তাদের 414 টি সার্ভিস সেন্টার রয়েছে।

2024 এর এপ্রিল মাসের মধ্যে সংখ্যাটা 600 করার কথা ভেবেছে Ola Electric। এছাড়া কোম্পানি তাদের নতুন সফটওয়্যার MoveOS 4 এর সম্পর্কেও জানিয়েছে। গ্রাহকদের আরো উন্নত মানের পরিষেবা দিতে তারা এই নতুন সফটওয়্যার নিয়ে হাজির হয়েছে।

এই সফটওয়্যারের মাধ্যমে গ্রাহকরা একাধিক সেফ্টি ফিচার্স পেয়ে যাবেন। যেমন- Hill Hold, Hill Descent Control ও Tamper alert। এছাড়া Care Mood, Profile Controls, Faster hypercharging, garage mode সহ বেশ কিছু আপডেট আনা হয়েছে। কোম্পানি চারটি নতুন মডেল সকলের সামনে নিয়ে এসেছে- Roadster, Diamondhead, Cruiser ও Adventure। কিন্তু এখনও পর্যন্ত এই মডেলগুলির লঞ্চ সম্পর্কে কোন তথ্য সামনে আসেনি। এই সম্পর্কে পরবর্তী আপডেট পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না।