Bike Loan

Hero Surge S32: স্কুটার থেকে অটো! এবার 3 চাকার আজব স্কুটার নিয়ে হাজির Hero, এক চার্জে 150 কিমি রেঞ্জ

Aindrila Dhani

Published on:

hero-surge-s32-price

Hero Motocorp 2020 সালে Surge অটোমোবাইলের শুরু করেছিল। Hero-র এই কোম্পানি নতুন ও ইনোভেটিভ ধরণের গাড়ি নির্মাণের সিদ্ধান্ত নিয়েছিল। গ্রাহকদের চাহিদার ওপর ভিত্তি করে গাড়ি তৈরির প্ল্যান করেছিলেন তাঁরা।Surge অটোমোবাইলের এই প্ল্যান অনুযায়ী চলে এসেছে Hero Surge S32। এটি একটি পরিবর্তনশীল মডেল। টু-হুইলার থেকে সহজেই থ্রি-হুইলারে রূপান্তরিত হতে পারে এই ইলেকট্রিক বাহনটি‌। এই নতুন ইলেকট্রিক বাহনের সম্পর্কে জেনে নিন।

Hero Surge S32 মডেলের ডিজাইন

Hero Surge S32 একটি এডভান্স মডিউলার ইলেকট্রিক বাহন। এই মডেলের দুটি ভাগ ফ্রন্ট মডিউলার ও রিয়াল মডিউলার।‌ ফ্রন্ট মডিউলে মোটর ব্যাটারি ও হ্যান্ডেলবার রয়েছে। আর রিয়াল মডিউলারে রয়েছে টু-হুইলার ও থ্রি-হুইলারের চ্যাসিস রয়েছে।

Hero Surge S32 মডেলের গতিবেগ

Hero Surge S32 আপনাদের স্মুথ আর আরামদায়ক এক্সপেরিয়েন্স দেবে। এই ইলেকট্রিক বাহনের সর্বোচ্চ গতি বেগ প্রতি ঘন্টায় 60 কিলোমিটার। এছাড়া 0 থেকে 40 কিলোমিটার/ ঘন্টা গতিবেগ তুলতে সময় নেয় মাত্র 5 সেকেন্ড। এতে লিথিয়াম আয়ন ব্যাটারি দেওয়া হয়েছে। একবার সম্পূর্ণ চার্জ দিলে 150 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে সক্ষম Hero Surge S32।

আরো পড়ুন: লিটারে 70 কিলোমিটার মাইলেজ, দাম মাত্র 17,000! জলের দরে পাওয়া যাবে TVS Sport

Hero Surge S32 এর দাম

এটি একদম নতুন ধরনের একটি ইলেকট্রিক মডেল। একটি অন্য কোন বিকল্প নেই। এই মডেলটির এক্স শোরুম দাম শুরু হচ্ছে 1 লাখ 50 হাজার টাকা থেকে। অপরদিকে এই মডেলের টপ ভেরিয়েন্ট এর এক্স শোরুম মূল্য 2 লাখ টাকা।