Bike Loan

ভুলে যান ইলেকট্রিক বাইক! এসে গেলো 60 কিমি মাইলেজ সহ Hero Splendor Plus, দাম মাত্র 23 হাজার

Aindrila Dhani

Published on:

hero-splendor-plus-offer

Hero Motocorp-এর Splendor Plus টু-হুইলার সেগমেন্টের বিখ্যাত একটি মডেল। যাঁরা বাজেট ফ্রেন্ডলি দামে বাইক কিনতে চাইছেন তাঁদের জন্য বেশ ভালো একটি বিকল্প এটি। আকর্ষণীয় লুকের পাশাপাশি রয়েছে আধুনিক টেকনোলজির ব্যবহার। এতে আপনারা ভালো মাইলেজ আর অ্যাডভান্স ফিচার পেয়ে যাবেন। এই বাজেট ফ্রেন্ডলি মডেলটি আপনারা কিনতে পারবেন দারুণ অফারে। কীভাবে? জেনে নিন এই প্রতিবেদনে।

Hero Splendor Plus-এর ইঞ্জিন ও আসল দাম সক্ষম

এই বাইকটির দাম 80 হাজার টাকার কাছাকাছি। এই বাইকে রয়েছে 97.2 cc ইঞ্জিন। যা 7.9 bhp শক্তি জেনারেট করতে পারে। ইঞ্জিনের সাথে রয়েছে 4 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন। বাইকটির ওজন 112 কেজি। এর ফুয়েল ট্যাংক ক্যাপাসিটি 9.8 লিটার। প্রতি লিটারে 60 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম Hero Splendor Plus। এমন একটি বাইক এবার আপনারা মাত্র 23 হাজার টাকায় কিনতে পারবেন।

আরো পড়ুন: লিটারে 70 কিলোমিটার মাইলেজ, দাম মাত্র 17,000! জলের দরে পাওয়া যাবে TVS Sport

কীভাবে অল্প দামে কিনবেন Hero Splendor Plus ?

যাঁদের বাইক কেনার জন্য বাজেট বেশি নেই, তাঁরা চাইলে সেকেন্ড হ্যান্ড মডেল কিনতে পারেন। Hero Splendor Plus বাইকটি আপনারা Olx-এ মাত্র 23 হাজার টাকায় পেয়ে যাবেন। এটি 2014-র মডেল। এই মডেলটি 52,432 কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এই বাইকের 2017 সালের মডেলও উপলব্ধ রয়েছে। এটি Bikedekho ওয়েবসাইটে মাত্র 30 হাজার টাকায় পেয়ে যাবেন। এই বাইকটি মাত্র 3 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে।

2009 সালের Hero Splendor Plus 30 হাজার টাকায় উপলব্ধ রয়েছে।‌ এটি আপনারা Quikr ওয়েবসাইট থেকে কিনতে পারবেন। এই মডেলটি খুব ভালোভাবে যত্নে রাখা হয়েছে। 50 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে এটি।