Bike Loan

Hero Duet E : অবিশ্বাস্য মাইলেজ! হিরোর চোখ ধাঁধানো ইলেকট্রিক স্কুটার, জানুন লঞ্চ ডেট থেকে শুরু করে দাম ফিচার

Aindrila Dhani

Published on:

hero-duet-e-launch-date

এখন ইলেকট্রিক স্কুটারের যে চাহিদা তা দেখে অনেকেই অবাক হয়ে যাচ্ছে। আসলে পরিবেশ দূষণ রুখতে ও পেট্রোলের খরচ কমাতে বহু মানুষ ইলেকট্রিক স্কুটার ব্যবহার করা শুরু করেছেন। ইলেকট্রিক স্কুটার এর সেগমেন্টে Hero অল্প সময়ের মধ্যেই ভারতীয় বাজারে নিজের আলাদা জায়গা তৈরি করে নিয়েছে। এই কোম্পানির বেশ কিছু ইলেকট্রিক স্কুটার আজ ভারতের রাস্তায় আপনারা দেখতে পেয়ে যাবেন। বাজেট ফ্রেন্ডলি দামে Hero তার ইলেকট্রিক স্কুটার লঞ্চ করে থাকে। এতে আধুনিক ফিচারস দেখতে পাবেন।

খুব শীঘ্রই Hero তাদের নতুন ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে। ভারতের রাস্তায় দেখতে পেয়ে যাবেন Hero Duet E স্কুটার! এটি 300 কিলোমিটার রেঞ্জ দেবে! এছাড়া আকর্ষণীয় ফিচার থাকবে এই মডেলে। তবে দামের দিক থেকে কম রাখার চেষ্টা করছে কোম্পানি। জেনে নিন এই সম্পর্কে।

Hero Duet E ইলেকট্রিক স্কুটার এর রেঞ্জ

Hero খুব শীঘ্রই লঞ্চ করতে চলেছে Hero Duet E ইলেকট্রিক স্কুটার। এতে তিনটি শক্তিশালী লিথিয়াম আয়ন ব্যাটারির ব্যবহার করা হয়েছে। একবার সম্পূর্ণ চার্জ দিলে 300 কিলোমিটার রেঞ্জ দিতে পারবে এই ইলেকট্রিক স্কুটার। এছাড়া চার্জ করার জন্য বারবার চার্জিং স্টেশনের খোঁজ আপনাদের করতে হবে না। এই স্কুটার চালিয়ে আপনারা লং জার্নিতেও যেতে পারবেন। এই ইলেকট্রিক স্কুটারে 1500W এর BLDC আছে। এই মোটরের সাহায্যে Hero Duet E স্কুটার প্রতি ঘন্টায় সর্বোচ্চ 70 কিলোমিটার বেগে দৌড়াতে পারে। আপনারা যদি বাজেট ফ্রেন্ডলি দামে দুর্দান্ত রেঞ্জ আর স্পিডের ইলেকট্রিক স্কুটারের খোঁজে থাকেন, তাহলে Hero Duet E হয়ে যেতে পারে আপনাদের স্বপ্নের মডেল।

Hero Duet E ইলেকট্রিক স্কুটার এর ফিচারস

দুর্দান্ত রেঞ্জ আর স্পিডের পর এই ইলেকট্রিক স্কুটারে আপনারা পেয়ে যাবেন বেশ কিছু ভালো ফিচার। এতে ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার, এন্টি থেফ্ট এলার্ম সিস্টেম, রিভার্স অ্যাসিস্ট ফাংশানের মতো ফিচার রয়েছে। এছাড়া ব্লুটুথ কানেক্টিভিটি আর USB চার্জিং পোর্টের সুবিধা পেয়ে যাবেন।

আরো পড়ুন: 212 কিমি রেঞ্জ তাও আবার 40 হাজারে! Simple One স্কুটার নিয়ে হইচই বাজারে, আর কি ফিচারস?

Hero Duet E কবে লঞ্চ হবে?

খুব শীঘ্রই বাজারে এই ইলেকট্রিক স্কুটারটি চলে আসবে। অফিসিয়াল ভাবে কোম্পানির তরফ থেকে এখনও কোন খবর সামনে আনা হয়নি। তবে সম্ভবত 2024 সালের জুন মাসে Hero Duet E লঞ্চ হয়ে যেতে পারে।

Hero Duet E এর দাম

300 কিলোমিটার ড্রাইভিং রেঞ্জ আর আকর্ষণীয় ফিচার সহ লঞ্চ হবে Hero Duet E। এই মডেলটি বাজেট ফ্রেন্ডলি দামে রাখার চেষ্টা করছে কোম্পানি। কোম্পানির তরফ থেকে এখনও কোনো খবর সামনে আনা না হলেও, সূত্র মারফত জানা যাচ্ছে ভারতীয় বাজারে মাত্র 46 হাজার টাকায় উপলব্ধ হবে Hero Duet E।