Bike Loan

GKON Roadies : মাত্র 29 হাজার টাকায় কিনে ফেলুন আধুনিক ফিচারের ইলেকট্রিক স্কুটার, রয়েছে দুর্দান্ত রেঞ্জ।

Aindrila Dhani

Published on:

GKON Roadies

GKON Roadies Electric Scooter : বর্তমান সময়ে ইলেকট্রিক স্কুটারের চাহিদা আকাশ ছোঁয়া। আর এই বিশাল চাহিদার সাথে পাঙ্গা দিয়ে কোম্পানিগুলি বিভিন্ন রেঞ্জ এর মধ্যে ইলেকট্রিক স্কুটার লঞ্চ করছে। তবে ইলেকট্রিক স্কুটারগুলির দাম কিন্তু নেহাৎ কম নয়। আপনাদের জন্য আজ আমরা দারুন খবর নিয়ে হাজির হয়েছি। যাঁরা স্বল্পমূল্যে ইলেকট্রিক স্কুটার কিনতে চাইছেন, তাঁরা GKON Roadies চাইলে কিনতে পারেন। এতে দারুন ফিচার যুক্ত করেছে কোম্পানি।

GKON Roadies স্কুটার একবার চার্জ করলে কোন সমস্যা ছাড়াই 60 কিলোমিটার পথ নিমেষে যেতে পারবেন। শহরের মধ্যে চালানোতে তো কোন অসুবিধাই নেই। প্রতিদিন ব্যবহারের জন্য একদম পারফেক্ট একটি মডেল হল GKON Roadies। এছাড়া ইলেকট্রিক স্কুটার হওয়ার কারণে পেট্রোল ভরারও ঝামেলা আপনি। এই ইলেকট্রিক স্কুটারে 250W এর ইলেকট্রিক মোটর যুক্ত করা হয়েছে। এটি প্রতি ঘন্টায় 25 কিলোমিটার পর্যন্ত সর্বোচ্চ গতির প্রদান করতে পারে।

আরো পড়ুন: স্কুটার জগতে তোলপাড় সৃষ্টি করতে আসছে Honda Activa 7G, শক্তিশালী ইঞ্জিন ও মাইলেজ এ সবাই কে দেবে টেক্কা

এই স্কুটারের ব্যাটারি মাত্র 5 ঘন্টা থেকে 6 ঘণ্টার মধ্যে সম্পন্ন চার্জ হয়ে যায়। এর দুটো চাকায় রয়েছে ডিস্ক ব্রেক। তবে এর স্পিড কিন্তু খুব বেশি নয়। যাঁরা কম স্পিডে গাড়ি চালাতে পছন্দ করেন, তাঁদের বেশ ভালো লাগবে এটি। এবার আমরা কথা বলব এই ইলেকট্রিক স্কুটারের ডিজাইন সম্পর্কে। GKON Roadies এর লুক আধুনিক আর আকর্ষণীয়। এটি আপনারা বিভিন্ন রঙে পেয়ে যাবেন। নিজেদের পছন্দমত রঙের মডেলটি কিনতে পারবেন।

GKON Roadies ইলেকট্রিক স্কুটার এর দাম

ভারতে GKON Roadies ইলেকট্রিক স্কুটার এর দাম শুরু হচ্ছে মাত্র 29 হাজার 999 টাকা থেকে। এতে বেশ কিছু ভালো ফিচারস রয়েছে। আপনারা চাইলে এটি কিনতে পারেন। এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদন ভালো লেগে থাকলে অবশ্যই শেয়ার করুন।