Bike Loan

Yulu Bike : স্মার্টফোনের দামে স্কুটার কেনার সুযোগ! স্মার্ট ফিচারে ভরপুর, দামের পাশাপাশি রয়েছে ডিসকাউন্ট

Aindrila Dhani

Published on:

electric-scooter-yulu-bike-price

: এখন ইলেকট্রিক স্কুটারের এক নতুন ট্রেন্ড চলছে। শুধু ট্রেন্ডের জন্য নয় অনেকেই পরিবেশ বান্ধব বলেও ইলেকট্রিক স্কুটার কিনতে চাইছেন। এতে যেমন কার্বন নিঃসরণ হয় না, তেমন পেট্রোলের খরচও করতে হয় না।‌ এত সুবিধা থাকা সত্ত্বেও অনেকের পক্ষেই ইলেকট্রিক স্কুটার কেনা সম্ভব হয় না। জায়গার অভাবে ও বাজেটের কারণে অনেকেই পিছিয়ে আসেন। তবে এবার আপনাদের জন্য রয়েছে দারুণ খবর। 1 লাখ টাকার অনেক কমে লঞ্চ হয়েছে Electric Scooter Yulu Bike। বাজেট ফ্রেন্ডলি দামের পাশাপাশি পেয়ে যাবেন অনেক ডিসকাউন্ট। জেনে নিন বিস্তারিত।

Electric Scooter Yulu Bike-এর স্পিড ও পারফরম্যান্স

এটি একটি ব্যাটারি অপারেটেড ইলেকট্রিক স্কুটার। মডেলটি সাদা রঙে উপলব্ধ। এটি 16 বছরের বেশি বয়সের যে কেউ চালাতে পারবেন। Electric Scooter Yulu Bike-এর ওজন 100 কেজি থেকে 130 কেজির মধ্যে। স্পিডের কথা বলতে গেলে, এই মডেলটির গতিবেগ কিন্তু খুব বেশি না। প্রতি ঘন্টায় 25 থেকে 30 কিলোমিটার বেগে ছুটতে পারে এটি। তাই শহর বা গ্রামের মধ্যে চালানোর জন্য এটি উপযুক্ত। Electric Scooter Yulu Bike -এ 250 ওয়াটের 48 ভোল্টের হাব মাউন্টেড BLDC মোটর রয়েছে।

Electric Scooter Yulu Bike-এর ফিচার্স

এই ইলেকট্রিক স্কুটারটি সম্পূর্ণ অ্যাসেম্বল করেই ডেলিভার করা হবে। এতে রয়েছে ফ্রন্ট লাইট। সুরক্ষার জন্য সামনে ও পিছনে ড্রাম ব্রেক দেওয়া আছে। এছাড়া রয়েছে হ্যান্ড অপারেটেড ব্রেক। Electric Scooter Yulu Bike-এর ডানদিকে মোটর অ্যাক্টিভ করার জন্য থ্রটল রয়েছে। আর ডিসপ্লে ব্যাটারি ব্যাক আপ ইন্ডিকেটর রয়েছে। এই ইলেকট্রিক স্কুটারে সিকিউরিটি লক, টিউবলেস টায়ার ও রিমোট সেন্ট্রাল লকিং -এর সুবিধা রয়েছে।

আরো পড়ুন: Bajaj Platina বনাম Hero Splendor! দেশের সবচেয়ে সস্তা ও সেরা মাইলেজের বিচারে সেরা কোন বাইক?

Electric Scooter Yulu Bike-এর অন্যান্য তথ্য

Electric Scooter Yulu Bike-এ 48 V, 13 Ah লিথিয়াম আয়ন ব্যাটারি প্যাক রয়েছে। এটি চার্জ হতে সময় নেয় 6 থেকে 7 ঘন্টা। সম্পূর্ণ চার্জে 40 কিলোমিটার থেকে 50 কিলোমিটার পথ যেতে পারে এটি।

Electric Scooter Yulu Bike-এর দাম

এই ইলেকট্রিক স্কুটারের দাম 65 হাজার 999 টাকা। তবে ডিসকাউন্ট অফারে আপনারা এখন 41 হাজার 500 টাকায় কিনতে পারবেন। এই বিষয়ে অন্যান্য তথ্য জানতে support@ebabykart.co-এ মেইল অথবা 1800-120-5866 নম্বরে যোগাযোগ করতে পারেন। Electric Scooter Yulu Bike আপনারা ebabykart.com থেকে কিনতে পারবেন।