Bike Loan

BattRE Storie: Ola-কে জোর টক্কর! সস্তায় বাম্পার স্কুটার আনছে BattRE, মাইলেজ হবে 132 কিমি

Aindrila Dhani

Published on:

battre-storie-electric-scooter-price

BattRE Storie Electric Scooter: ভারতীয় বাজারে বিভিন্ন ধরনের ইলেকট্রিক স্কুটার আপনারা দেখতে পেয়ে যাবেন‌। এখন ইলেকট্রিক স্কুটার এর চাহিদা আকাশ ছোঁয়া। এখন টু-হুইলার মার্কেটে বেশকিছু EV স্টার্টআপ শুরু হয়েছে। এই সমস্ত স্টার্টআপ কোম্পানিগুলি ইলেকট্রিক স্কুটার লঞ্চ করেছে। ফলে ইলেকট্রিক স্কুটার এর সেগমেন্টে বেশ কিছু আধুনিক ফিচার সহ ইউনিক ডিজাইনের মডেল দেখতে পেয়ে যাবেন। এইসব ইলেকট্রিক স্কুটার গুলিতে আবার শক্তিশালী ব্যাটারি প্যাক রয়েছে। তেমনই একটি মডেলের কথা আজ আমরা আপনাদের বলব।

BattRE গত বছর এডভান্স টেকনোলজি সমৃদ্ধ নতুন ইলেকট্রিক স্কুটার BattRE Storie লঞ্চ করেছিল। এখনও বাজারে এই মডেলটির বেশ ডিমান্ড রয়েছে। গ্রাহকরা এটি বেশ পছন্দ করে। শক্তিশালী ব্যাটারি প্যাক থাকার কারণে বেশ ভাল রেঞ্জ দিয়ে থাকে BattRE Storie ইলেকট্রিক স্কুটার। এটি 132 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে সক্ষম‌।

BattRE Storie ইলেকট্রিক স্কুটার এর ব্যাটারি প্যাক ও পারফরম্যান্স

এই ইলেকট্রিক স্কুটারে 3.1 kWh ব্যাটারি প্যাক রয়েছে। এর সাথে রয়েছে শক্তিশালী ইলেকট্রিক মোটর। একবার সম্পূর্ণ চার্জ দিলে 132 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে BattRE Storie ইলেকট্রিক স্কুটার। এই ইলেকট্রিক স্কুটারের সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘন্টায় 62 কিলোমিটার। এতে আধুনিক টেকনোলজির ব্যবহার করা হয়েছে।

আরো পড়ুন: স্মার্টফোনের দামে স্কুটার কেনার সুযোগ! স্মার্ট ফিচারে ভরপুর, দামের পাশাপাশি রয়েছে ডিসকাউন্ট

এই ইলেকট্রিক স্কুটারের ওজন 105 কিলোগ্রাম। এছাড়া এতে রয়েছে তিনটি রাইডিং মোড। প্রথম মোডে প্রতি ঘন্টায় 35 কিলোমিটার বেগে চালানো যাবে, দ্বিতীয় রাইডিং মুডে প্রতি ঘন্টায় 50 কিলোমিটার বেগে ইলেকট্রিক স্কুটারটি চালানো যাবে। আর তৃতীয় মোডে প্রতি ঘন্টায় 61 কিলোমিটার বেগে চলবে এই মডেলটি।

BattRE Storie ইলেকট্রিক স্কুটারের দাম

এই মডেলটির ওজন 105 কিলোগ্রাম হলেও, এটি 250 কিলোগ্রাম পর্যন্ত ভার বহন করতে পারবে। ফলে আপনারা এটি নিজেদের যেকোন প্রয়োজনে ব্যবহার করতে পারবেন। BattRE Storie ইলেকট্রিক স্কুটারটির এক্স শোরুম মূল্য 1 লাখ 17 হাজার 357 টাকা।