Bike Loan

Ather 450 Apex: এক চার্জে সেরা মাইলেজ! অ্যাডভান্স ফিচারে হবেন ফিদা, দামও সাধ্যের মধ্যে

Aindrila Dhani

Published on:

ather-450-apex-range

আপনি কি নতুন ইলেকট্রিক স্কুটার কিনতে চাইছেন? ইলেকট্রিক স্কুটার মার্কেটের পালা বদল ঘটাতে চলে এসেছে Ather 450 Apex। এই মডেলের আধুনিক টেকনোলজি, নজরকাড়া ডিজাইন আর দুর্দান্ত পারফরমেন্সের মেলবন্ধন একে অন্যান্য ইলেকট্রিক স্কুটারের তুলনায় পৃথক করেছে। যাঁরা শহুরে রাস্তায় চালানোর জন্য কমিউটার স্কুটার খুঁজছেন, তাঁদের জন্য এটি বেশ ভালো বিকল্প।

Ather 450 Apex ইলেকট্রিক স্কুটারের ফিচার

এই মডেলে আপনারা বেশকিছু আধুনিক ফিচার পেয়ে যাবেন। এতে রয়েছে 7 ইঞ্চি টাচ স্ক্রিন ড্যাশবোর্ড। এতে আপনারা কিছু তথ্য দেখতে পারবেন। যেমন- নেভিগেশন, গুগল ম্যাপ, মিউজিক কন্ট্রোল, থেফ্ট অ্যালার্ট ও টো অ্যালার্ট ইত্যাদি। এছাড়া সুরক্ষার জন্য সামনের ও পিছনের চাকায় রয়েছে ডিস্ক ব্রেক।

Ather 450 Apex ইলেকট্রিক স্কুটারের রাইডিং মোড

এই ইলেকট্রিক স্কুটারে একাধিক রাইডিং মোড রয়েছে। যেমন- রাইড, ইকো, স্পোর্ট, ওয়্যার্প+ মোড। নিজেদের পছন্দ ও প্রয়োজন অনুযায়ী আপনারা রাইডিং মোড বেছে নিতে পারবেন।

Ather 450 Apex ইলেকট্রিক স্কুটারের রেঞ্জ

এই ইলেকট্রিক স্কুটারে একবার সম্পূর্ণ চার্জ দিলে 157 কিলোমিটার পথ যাওয়া সম্ভব। তাই আপনারা চিন্তা মুক্ত হয়ে নিজের গন্তব্যে পৌঁছে যেতে পারবেন।

Ather 450 Apex ইলেকট্রিক স্কুটারের চার্জিং নেটওয়ার্ক

ব্যাটারি শেষ হওয়া নিয়ে আপনাদের কোনো চিন্তা করতে হবে না। গোটা দেশ জুড়ে Ather-এর অনেক চার্জিং নেটওয়ার্ক রয়েছে। তাই এই নিয়ে আপনাদের কোন সমস্যার সম্মুখীন হতে হবে না।

আরো পড়ুন: স্মার্টফোনের দামে স্কুটার কেনার সুযোগ! স্মার্ট ফিচারে ভরপুর, দামের পাশাপাশি রয়েছে ডিসকাউন্ট

Ather 450 Apex ইলেকট্রিক স্কুটারের গতিবেগ

এই ইলেকট্রিক স্কুটারটি মাত্র 2.9 সেকেন্ডে 0 থেকে 40 কিলোমিটার প্রতি ঘন্টা গতি তুলতে পারে। এর অ্যাডভান্স ইলেকট্রিক মোটর দুর্দান্ত পাওয়ার জেনারেট করায় যেকোনো পেট্রোল চালিত স্কুটারকে পিছনে ফেলে দেবে।

Ather 450 Apex ইলেকট্রিক স্কুটারের ওয়ারেন্টি

Ather 450 Apex ইলেকট্রিক স্কুটারে ব্যাটারি সহ মডেলের ওপর আপনারা পেয়ে যাবেন ওয়ারেন্টি। যদি আপনার ইলেকট্রিক স্কুটারের ব্যাটারি 70 শতাংশের বেশি খারাপ হয়ে যায় তাহলে 5 বছরের মধ্যে কোম্পানির তরফ থেকে এটি রিপ্লেস করে দেওয়া হবে। আপনারা প্রয়োজনে যেকোন সময় কোম্পানির কাস্টমার সাপোর্টের সাথে যোগাযোগ করতে পারবেন।