Bike Loan

2024 Bajaj Discover: অপেক্ষার অবসান! গ্র্যান্ড এন্ট্রি নিতে চলেছে Bajaj Discover-র নতুন মডেল, দাম কত জেনে নিন

Aindrila Dhani

Published on:

2024-bajaj-discover-launch-date

Bajaj ভারতের জনপ্রিয় টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানিগুলির মধ্যে থেকে অন্যতম। কিন্তু 2024-এ নতুন কোনো মডেল লঞ্চের খবর জানায়নি Bajaj। তবে এই নিয়ে বেশকিছু খবর শোনা যাচ্ছে। সূত্র থেকে পাওয়া তথ্য অনুযায়ী Bajaj Discover-এ নতুন আপডেট আসতে চলেছে।‌ জেনে নিন বিস্তারিত।

Bajaj Discover-এর নতুন আপডেট

Bajaj Discover সিরিজ ভারতীয় কমিউটার মোটরসাইকেল সেগমেন্টে বেশ বিখ্যাত। দুই দশকের বেশি সময় ধরে ভারতীয়দের মনে জায়গা ধরে রেখেছে Bajaj Discover। ফুয়েল এফিসিয়েন্সি, সাশ্রয়ী মূল্য, আরামদায়ক রাইডিং ইত্যাদির কারণে এই সিরিজ ভারতীয়দের মন জিতে নিয়েছে। রাইডারদের জন্য বিভিন্ন ধরনের মডেল রয়েছে এই সিরিজে। মডার্ণ তথা অ্যাডভান্স টেকনোলজি সহ 2024-এ Bajaj Discover সিরিজে নতুন মডেল আসতে পারে।

2024 Bajaj Discover সিরিজের সম্ভাব্য দাম ও পারফরম্যান্স

বর্তমান Bajaj Discover মডেলে 124.5cc এয়ার কুল্ড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা 10.8 bhp শক্তি ও 11 Nm টর্ক উৎপাদন করতে সক্ষম। নতুন মডেলেও ফুয়েল এফিসিয়েন্সির জন্য এই একই ইঞ্জিন থাকতে পারে।

আরো পড়ুন: ব্যাপক ডিসকাউন্ট Ola Electric টু-হুইলার মডেলের উপর! কি ভাবে পাবেন? দেখে নিন

2024 Bajaj Discover সিরিজের ফিচার ও টেকনোলজি

2024 Bajaj Discover-এ নতুন ফিচার আপডেট করা হতে পারে। ব্লুটুথ কানেক্টিভিটি সহ সম্পূর্ণ ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট ক্লাস্টার, USB চার্জিং সাপোর্ট ও টার্ন বাই টার্ন নেভিগেশনের মতো ফিচার এই নতুন মডেলে থাকতে পারে। সেফটি ফিচারের দিক থেকে সিঙ্গেল চ্যানেল ABS অথবা ডুয়াল চ্যানেল ABS এই মডেলে যুক্ত করা হতে পারে।

2024 Bajaj Discover বাইকের ডিজাইন

এই নতুন সিরিজে হয়তো কমিউটার ডিজাইন দেখতে পাবেন আপনারা। বিকিনি ফেরিং, আরামদায়ক সিট ও প্র্যাক্টিকাল ফিচার থাকবে এতে। এছাড়া LED লাইটিং, আপডেটেড গ্রাফিক্স আর নতুন রঙের ভেরিয়েন্ট এই মডেলকে আরও আকর্ষণীয় করে তুলবে।

2024 Bajaj Discover বাইকের ভেরিয়েন্ট

বর্তমান Bajaj Discover 125 মডেলে তিনটি ভেরিয়েন্ট রয়েছে – ড্রাম, ডিস্ক ও ST-R প্রো। ST-R Pro ভেরিয়েন্টে ডিস্ক ব্রেক ও স্পোর্টি গ্রাফিক্স রয়েছে।

2024 Bajaj Discover বাইকের দাম

এখন অনেকেই বাজেট ফ্রেন্ডলি মডেল কিনতে চাইছেন। 2024 Bajaj Discover -এর মডেল সম্ভবত Honda Shine ও Hero Glamour এর দামের কাছাকাছি হতে পারে।

2024 Bajaj Discover বাইকের লঞ্চের তারিখ

যদিও এখনও পর্যন্ত 2024‌ Bajaj Discover লঞ্চের অফিসিয়াল তারিখ ঘোষণা হয়নি। এই নতুন মডেলে কমিউটার রাইডারদের জন্য মডার্ণ ফিচার, আকর্ষণীয় লুক আর সাশ্রয়ী মূল্যের মেলবন্ধন থাকতে পারে। তবে এই সমস্ত তথ্য অনলাইনে ফাঁস হওয়া প্রতিবেদন ও খবরের ভিত্তিতে তৈরি করা। কোম্পানির তরফ থেকে এখনও কোনো ঘোষণা করা হয়নি।