Bike Loan

Zelio Gracy i E-Scooter: 2,000 টাকার কম খরচে নতুন স্কুটি! দুরন্ত ফিচার্স সহ 80 কিলোমিটার রেঞ্জ

Aindrila Dhani

Published on:

zelio-gracy-i-e-scooter-price

বর্তমান সময়ে ইলেকট্রিক স্কুটারের চাহিদা অনেক বেড়ে গেছে। আপনিও কি নতুন ইলেকট্রিক স্কুটার কিনতে চাইছেন? এবার অল্প বাজেটের মধ্যে এই পেয়ে যাবেন নতুন ইলেকট্রিক স্কুটার। দুর্দান্ত মাইলেজ সহ এই সেগমেন্টে চলে এসেছে Zelio Gracy i E-Scooter। জেনে নিন বিস্তারিত।

Zelio Gracy i E-Scooter খুব কম দামে মার্কেটে লঞ্চ করা হয়েছে। তবে আপনারা 2 হাজার টাকার কমের মাসিক কিস্তিতে এই মডেলটি কিনতে পারবেন। Zelio Gracy i E-Scooter একবার সম্পূর্ণ চার্জে 80 কিলোমিটার রেঞ্জ দিতে পারে। পেট্রোল চালিত স্কুটারগুলিকে টক্কর দেওয়ার মতো ফিচার্স যুক্ত করা হয়েছে এই ইলেকট্রিক স্কুটারে। এছাড়া এতে বড় ও শক্তিশালী ইলেকট্রিক মোটর পেয়ে যাবেন।

Zelio Gracy i E-Scooter মডেলের মোটর ও ব্যাটারি

এই ইলেকট্রিক স্কুটারে 7 কিলোওয়াটের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। পাশাপাশি এতে থাকছে BLDC টেকনোলজির ইলেকট্রিক মোটর। আপনি যদি ভালো রেঞ্জের ইলেকট্রিক স্কুটারের খোঁজে থাকেন তাহলে Zelio Gracy i E-Scooter কিনতে পারেন। এই ইলেকট্রিক স্কুটার এর ব্যাটারি একবার সম্পূর্ণ চার্জ হয়ে গেলে 80 কিলোমিটার মতো রেঞ্জ দিতে পারে। এটি সম্পূর্ণ চার্জ হতে 4 ঘন্টা মতো সময় নাই। কোম্পানি এর সাথে ফাস্ট চার্জার দেবে।

Zelio Gracy i E-Scooter: ফিচার্স

ফিচারের কথা বলতে গেলে Zelio Gracy i E-Scooter-এ অ্যান্টি থেফ্ট অ্যালার্ম, নোটিফিকেশন ফিচার, USB চার্জিং পোর্ট, ডিজিটাল স্পিডোমিটার, সেন্ট্রাল লকিং সিস্টেম আর সিঙ্গেল সিট ইত্যাদির মতো সুবিধা পেয়ে যাবেন।

Zelio Gracy i E-Scooter স্কুটারের দাম

দামের কথা বলতে গেলে, Zelio Gracy i E-Scooter-এর এক্স শোরুম দাম 56 হাজার 825 টাকা থেকে শুরু হয়েছে। এর টপ মডেলের এক্স শোরুম দাম 82 হাজার 273 টাকা।

Zelio Gracy i E-Scooter: EMI প্ল্যান

আপনার বাজেট কম হলে ফাইন্যান্স প্ল্যানে Zelio Gracy i E-Scooter কিনতে পারবেন। সেক্ষেত্রে অল্প ডাউন পেমেন্ট করে প্রতি মাসে 1 হাজার 633 টাকার EMI দিতে হবে। এই সম্পর্কে বিস্তারিত জানতে কোম্পানির ওয়েবসাইট ভিজিট করতে পারেন।