Bike Loan

YObykes Yo Edge: ওজনে হালকা দৌড়োবে মাখনের মতো! কাকু জেঠুদের ছখের মনি, দাম 50 হাজারের মধ্যে

Aindrila Dhani

Published on:

yobykes-yo-edge-electric-scooter-price

YObykes Yo Edge Electric Scooter: ইলেকট্রিক স্কুটারের প্রতি যুবক-যুবতীদের ক্রেজ চোখে পড়ার মতো। তাই তো বিভিন্ন কোম্পানি এই ধরনের টু-হুইলার লঞ্চ করা শুরু করেছে। এবার বাজারে এসেছে YObykes Yo Edge Electric Scooter। কত দাম এই মডেলের? কী কী ফিচার্স রয়েছে এতে?

বর্তমানে অনেকেই স্কুটার কেনার কথা ভাবছেন। কিন্তু পেট্রোলের অতিরিক্ত দামের কারণে কেনার সাহস দেখাতে পারছেন না। আবার ভালো কোয়ালিটির ইলেকট্রিক স্কুটারের দাম সাধারণ মধ্যবিত্ত মানুষের সাধ্যের বাইরে। আপনি যদি বাজেট ফ্রেন্ডলি দামে দামে নতুন ইলেকট্রিক স্কুটার কিনতে চান, তবে YObykes Yo Edge Electric Scooter সম্পর্কে জেনে রাখুন।

YObykes Yo Edge Electric Scooter: ডিজাইন

YObykes Yo Edge Electric Scooter-এর ডিজাইন আধুনিক ও আকর্ষণীয় করা হয়েছে। এর ওজন বেশ হালকা।‌ ফলে বয়ঃজ্যেষ্ঠরাও ব্যবহার করতে পারবেন। এটি হাইওয়েতে চালানো ও পার্কিং করা খুবই সহজ। এর সর্বোচ্চ গতিবেগ আর ব্যাটারি ব্যাকআপ বেশ ভালো। এর সাহায্যে আপনারা শহরের মধ্যে YObykes Yo Edge Electric Scooter চালিয়ে ঘুরতে পারবেন।

YObykes Yo Edge Electric Scooter: ফিচার্স

YObykes Yo Edge Electric Scooter-এ ব্যবহারকারীর সুরক্ষার দিকে সম্পূর্ণ খেয়াল রেখেছে কোম্পানি।‌ এতে আপনারা অ্যান্টি থেফ্ট অ্যালার্ম, রিজনরেটিভ ব্রেকিং সিস্টেম আর শক্তিশালী ফ্রেম পেয়ে যাবেন। এছাড়া YObykes Yo Edge Electric Scooter-এ ডিজিটাল ডিসপ্লে ও LED লাইটিংয়ের ব্যবহার করা হয়েছে। এর ফলে এই ইলেকট্রিক স্কুটারের লুক অনেকবেশি আকর্ষণীয় হয়ে উঠেছে। এছাড়া রাতের অন্ধকারে ড্রাইভ করা অনেক সহজ হবে।

YObykes Yo Edge Electric Scooter: দাম

YObykes Yo Edge Electric Scooter-এর দাম 49 হাজার 86 টাকা থেকে শুরু হয়েছে। এটি কেবলমাত্র একটি ভ্যারিয়েন্টেই উপলব্ধ। তবে 5টি রঙের বিকল্প পেয়ে যাবেন।