Bike Loan

Yamaha Tricity 125 Scooter: চোখধাঁধানো বাইক নিয়ে বাজার কাঁপাবে ইয়ামাহা! ধাসু ফিচার্স, পাশ দিয়ে গেলে চেয়ে থাকবে সবাই

Aindrila Dhani

Published on:

Yamaha Tricity 125 Scooter: ইয়ামাহা গত কয়েক দশক ধরে ভারতে ব্যবসা করছে। এই কোম্পানির প্রোডাক্টের কোয়ালিটি নিয়ে গ্রাহকদের কোন সন্দেহ নেই। এই বিশ্বাস এক বা দুই বছরে অর্জন করেনি ইয়ামাহা। এই কোম্পানি বছর পর বছর ধরে চেষ্টা করে গেছে তার গ্রাহকদের বেস্ট সার্ভিস দেওয়ার।

এতদিন আপনারা টু হুইলার স্কুটার দেখেছেন। কিন্তু এবার ইয়ামাহা বাজারে এনেছে থ্রি হুইলার স্কুটার। এতে আপনারা আধুনিক স্পেসিফিকেশন ও দুর্দান্ত ফিচার পেয়ে যাবেন। এছাড়া Yamaha Tricity 125 শক্তিশালী ইঞ্জিন ক্ষমতা সহ লঞ্চ করা হয়েছে। পারফরম্যান্সের দিক থেকেও মডেলটি বেশ ভালো।

Yamaha Tricity 125 Scooter: ইঞ্জিন

এই স্কুটারের ইঞ্জিন সম্পর্কে কথা বলতে গেলে, ভালো পারফরম্যান্সের জন্য কোম্পানি 125cc-র সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন সহ 155cc-র ইঞ্জিন ব্যবহার করেছে। ফলে এই স্কুটারটি চমৎকার পারফরম্যান্স দেয়। মাইলেজের দিক থেকেও এটি অনেক ভালো। এই স্কুটারটি TVS এবং Honda-র মতো সেরা স্কুটারগুলির সাথে প্রতিযোগিতা করতে প্রস্তুত।

Yamaha Tricity 125 Scooter: ফিচার্স

এই স্কুটারটির ফিচার্স সম্পর্কে কথা বলতে গেলে, কোম্পানি এতে এলসিডি সেন্টার কনসোল, ইন্টিগ্রেটেড গ্র্যাব রেইল, টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক সাসপেনশন, ডুয়াল শক অ্যাবজর্ভার রেয়ার সাসপেনশন, স্মার্টফোন কানেক্টিভিটি, এলইডি হেডলাইট, এলইডি ডে টাইম রানিং লাইট ইত্যাদি যুক্ত করেছে। এই স্কুটারে সব ধরনের আশ্চর্যজনক ফিচার্স পেয়ে যাবেন। এই স্কুটারের লাইটিং এর লুককে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে।

Yamaha Tricity 125 Scooter: দাম

এবার আমরা ইয়ামাহার থ্রি হুইলার স্কুটারের দাম সম্পর্কে কথা বলব। এই স্কুটারটি ইতিমধ্যে বিশ্ব বাজারে লঞ্চ করা হয়েছে। জাপানের বাজারে Yamaha Tricity 125 স্কুটারের দাম 49,500,00 ইয়েন। যদি আমরা ভারতীয় বাজারে এই স্কুটারটির দামের কথা বলি, এই স্কুটারটি ভারতে 3.10 লক্ষ টাকা দামে লঞ্চ হতে পারে।