Bike Loan

Yamaha Tricera: ইয়ামাহার তিন চাকার বাইকে দিওয়ানা আট থেকে আশি! ফিচারস দেখে চোখ ছানাবড়া

Avatar

Published on:

yamaha-tricera-launch-date

ভারতীয় বাজারে জাপানের টু-হুইলারের চাহিদা খুব বেশি। Yamaha বিগত কয়েক বছর ধরে ভারতে সফলভাবে ব্যবসা করে চলেছে। একের পর এক দুর্দান্ত কোয়ালিটির টু-হুইলার লঞ্চ করে চলেছে এই কোম্পানি। কোয়ালিটির পাশাপাশি বছরের পর বছর ধরে বিশ্বাস বজায় রেখে চলেছে Yamaha। এই কোম্পানি কেবলমাত্র ভারতে নয়, ভারতের পাশাপাশি অন্যান্য দেশেও ব্যবসা করে। বিশ্বব্যাপী এই কোম্পানির টু-হুইলার থেকে শুরু করে ফোর হুইলারের ব্যাপক চাহিদা চোখে পড়ে। এই চাহিদার কারণেই কোম্পানি টপ কোয়ালিটির যানবাহন ম্যানুফ্যাকচার করে থাকে।

আপনিও কি Yamaha-র টপ কোয়ালিটির টু-হুইলারের দিওয়ানা? তাহলে আজকে জেনে নিন এই কোম্পানির একটি দুর্দান্ত স্কুটারের সম্বন্ধে। এই স্কুটারের মাধ্যমে আপনারা লং ড্রাইভে যেতে পারবেন। এছাড়া এতে আধুনিক ফিচারের ব্যবহার করা হয়েছে। জেনে নিন বিস্তারিত।

ট্রিপল হুইল স্কুটার- Yamaha Tricera

Yamaha Motors নিজের ক্ষমতা প্রদর্শন করার জন্য এমন একটি বাহন ম্যানুফ্যাকচার করেছে যা দেখলে আপনারা অবাক হয়ে যাবেন। এই স্কুটারের নাম Yamaha Tricera। এতে দুর্দান্ত কোয়ালিটির পাশাপাশি আকর্ষণীয় ডিজাইন রয়েছে। এর পাশাপাশি এই স্কুটারে অ্যাডভান্স ফিচার যুক্ত করা হয়েছে। প্রোডাকশনের সময় এই স্কুটারের প্রতিটি পার্টের যাচাই করা হয়েছে।

আসলে ব্যবহারকারী যাতে Yamaha Tricera চালানোর সময় কোন সমস্যায় না পড়েন সেদিকে খেয়াল রাখা হয়েছে। এই টু-হুইলার ভারতীয় বাজারে লঞ্চ হওয়ার পর বেশ পছন্দ করা হচ্ছে। এতে আপনারা একাধিক রঙের অপশন পেয়ে যাবেন। এছাড়া এতে স্পোর্টি ডিজাইনের পাশাপাশি রয়েছে টপ স্পেসিফিকেশন।

Yamaha Tricera-র ফিচার্স

এই স্কুটারে অ্যাডভান্স টেকনোলজির ব্যবহার করা হয়েছে। এতে আপনার রেয়ার হুইল স্টিয়ারিং-এর সুবিধা পেয়ে যাবেন। গাড়ির মতোই এটি অপারেট করা সম্ভব। এই গাড়ির বিশেষত্ব হলো এর সামনের দিকে দুটি চাকা রয়েছে, যার সাহায্যে রাস্তায় খুব দ্রুত গতিতে ড্রাইভ করা যাবে। ড্রাইভিং করার সময়ে এতে আপনারা একাধিক অপশন পেয়ে যাবেন। যার সাহায্যে আপনারা লং ড্রাইভে যেতে পারবেন।