Bike Loan

Yamaha TMAX Tech MAX: আখাম্বা চেহারা, লুকে ফিদা সবাই! মাইলেজ কুইন হয়ে মার্কেটে ইয়ামাহার স্কুটি

Aindrila Dhani

Published on:

yamaha-tmax-tech-max-price

Yamaha এর এই নতুন স্কুটারটি ছাপিয়ে যাবে Tvs কেও। এর সলিড মাইলেজ হল 71KM/PL। সম্প্রতি, Yamaha কোম্পানি তার নতুন স্কুটারটি ভারতীয় বাজারে এনেছে, যেটি এর অনন্য ডিজাইনের কারণে স্কুটারের সেগমেন্টে বেশ জনপ্রিয়। এই প্রতিবেদনে আমরা আজকে Yamaha TMAX Tech MAX স্কুটারের কথা বলছি। এটি অনেক মানুষকে নিজের ডিজাইনে আকৃষ্ট করছে। এই নতুন স্কুটারে আপনারা এতে একটি শক্তিশালী 125cc ইঞ্জিন পাবেন এবং এর দামও তুলনামূলক অনেক কমও। চলুন জেনে নেওয়া যাক বাকি বিস্তারিত তথ্য।

Yamaha TMAX Tech MAX: আধুনিক ফিচারস

ইয়ামাহার স্কুটারের বৈশিষ্ট্য সম্পর্কে বলতে গেলে, কোম্পানি এই মডেলটিতে USB চার্জিং সুবিধা, ব্লুটুথ সংযোগ, ওয়াই-ফাই সংযোগ, স্মার্টফোন সংযোগের সাথে এলইডি হেডলাইট, টার্ন বাই টার্ন ইন্ডিকেটর নেভিগেশন সিস্টেম, জিপিএস সুবিধা এবং 91 কিলোমিটার প্রতি ঘন্টার সর্বোচ্চ গতি প্রদান করেছে।

Yamaha TMAX Tech MAX: ইঞ্জিন পাওয়ার

এই অসাধারণ স্কুটারটিতে 125cc এর একটি শক্তিশালী ইঞ্জিন দেওয়া হয়েছে। যার সাথে একটি BS6 জেনারেশন 2 ইঞ্জিন দেওয়া হয়েছে। এতে একটি 5.1 লিটারের একটি বড় ফিল্ডিং রয়েছে যা প্রতি লিটারে 71 কিলোমিটারের একটি চমৎকার মাইলেজ দেবে এবং এই মডেলটি মাত্র 6 সেকেন্ডে নিজের সর্বোচ্চ গতিতে পৌঁছোয়।

Yamaha TMAX Tech MAX: দাম 

ভারতীয় বাজারে এর প্রারম্ভিক মূল্য হতে চলেছে 91 হাজার টাকা। আপনি যদি Yamaha-এর এই আশ্চর্যজনক স্কুটারটি কিনতে চান, তাহলে এই এই স্কুটারটি কেনার ক্ষেত্রে সবথেকে সেরা সময় হবে জুন মাস। কারণ জুন মাসে আপনি এই বাইকের ক্ষেত্রে কিছু সেরা অফার পাবেন।