Bike Loan

Yamaha RX100: আবারও বাজারে এমএস ধোনির প্রিয় বাইক! রাস্তায় ফিরছে আইকনিক বাইক

Pushpita Baral

Published on:

yamaha-rx100-india-launch-date-2024

শীঘ্রই বাজারে আসতে চলেছে Yamaha RX100। এই মডেলটিতে অনেক নজরকাড়া এবং বিশেষ ফিচারস থাকবে। বর্তমানে আমাদের দেশের তরুণ-তরুণীরা গাড়ির প্রতি অনেক বেশি শৌখিন হয়ে উঠেছে। তার অন্যতম কারণ হল মানুষ নতুন গাড়ি পছন্দ করতে শুরু করেছে। ইয়ামাহা কোম্পানির একটি দুর্দান্ত বাইক। যেটি এর আগে দেশ ও বিশ্ব জুড়ে আলোড়ন সৃষ্টি করেছিল। এই বাইকটি আবারও নতুন অবতারে বাজারে প্রবেশ করতে প্রস্তুত। চলুন তবে জেনে নেওয়া যাক এর বাকি বিস্তারিত তথ্য।

Yamaha RX100: কেন এই বাইকটি সবার খুব পছন্দের? 

এই বাইকটি প্রথম থেকেই সবার বেশ পছন্দের। আট থেকে আশি সকলেরই মনে ধরবে এই দু পায়ের পক্ষীরাজ। তবে আসন্ন Yamaha RX100 এর নতুন মডেলে অনেক নতুন পরিবর্তন দেখা যাচ্ছে। নতুন লুক ছাড়াও এতে থাকবে নতুন অনেক আধুনিক ফিচারস। শুধু তাই নয়, এর ইঞ্জিনে BS6 নর্মও দেওয়া হয়েছে।

Yamaha RX100: বৈশিষ্ট্য

Yamaha RX100 এর ফিচারসের কথা বলতে গেলে, এতে অনেক উন্নত ফিচারস দেওয়া হয়েছে। আপনি এই মডেলটিতে ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ইন্সট্রুমেন্ট কনসোলের মতো অনেক আধুনিক বৈশিষ্ট্য পাবেন। এছাড়াও, ব্লুটুথ সংযোগ, ইউএসবি চার্জিং পয়েন্টের মতো আকর্ষনীয় বৈশিষ্ট্যগুলি পাওয়া যাবে বলে আশা করা হচ্ছে।

Yamaha RX100: শক্তিশালী ইঞ্জিন

Yamaha RX100 এর ইঞ্জিনের কথা বললে, এই বাইকের ইঞ্জিনটি আগের তুলনায় আরও শক্তিশালী হবে। প্রাথমিকভাবে আশা করা হচ্ছে, এই মডেলটিতে 200cc এর ইঞ্জিন ব্যবহার করা হবে। তবে এই কোম্পানি 125cc ইঞ্জিন সহ একটি ভেরিয়েন্টও শীঘ্রই লঞ্চ করবে।