Bike Loan

Yamaha Ray Zr 125: লাগবে না মোটা টাকা! মাসে 3 হাজার করে কিস্তি, আছে অ্যাডভান্স ফিচার

Aindrila Dhani

Published on:

yamaha-ray-zr-125-price-with-emi-plan

ভারতের রাস্তায় প্রচুর সংখ্যায় বাইক ছুটে চলে। এখানে গাড়ির তুলনায় বাইকের সংখ্যাটাই বেশি। ভারতীয় বাজারে আপনারা বিভিন্ন বাজেটের মধ্যে বাইক দেখতে পেয়ে যাবেন। এখানে বেশ কিছু কোম্পানি সফলভাবে ব্যবসা করছে। সেগুলির মধ্যে থেকে অন্যতম হলো Yamaha। এই কোম্পানি বিগত কয়েক বছর ধরে ভারতে ব্যবসা করছে। গ্রাহকদের বিশ্বাসযোগ্যতা অর্জন করেছে এই কোম্পানি। এবার বাইকের পাশাপাশি স্কুটার লঞ্চ করা শুরু করেছে এই কোম্পানি।

Yamaha লঞ্চ করেছে তাদের নতুন হাইব্রিড স্কুটার Ray Zr 125। এতে আপনারা 5 টি ভেরিয়েন্ট পেয়ে যাবেন। এছাড়া এই হাইব্রিড স্কুটারে রয়েছে 11‌ টি রংয়ের অপশন। এবার বাজেট ফ্রেন্ডলি দামে কিনতে পারবেন Yamaha Ray Zr 125। জেনে নিন বিস্তারিত।

Yamaha Ray Zr 125: ইঞ্জিন ও মাইলেজ

Yamaha Ray Zr 125-এ কোম্পানি 125cc-র ফুয়েল ইনজেক্টটেড BS6 ইঞ্জিন ব্যবহার করেছে। এই ইঞ্জিন 8.2‌ Ps শক্তি ও 10.3 Nm টর্ক উৎপাদন করতে পারে। এছাড়া সুরক্ষার জন্য এই স্কুটারের সামনের চাকায় ডিস্ক ব্রেক আর পিছনের চাকায় ড্রাম ব্রেকের ব্যবহার করেছে।

Yamaha Ray Zr 125: ফিচারস

এই স্কুটারের ফিচারের সম্পর্কে কথা বলতে গেলে, এতে রয়েছে সাইড স্ট্যান্ড ইঞ্জিন কাট অফ, স্মার্ট মোটর জেনারেটর, হ্যালোজেন হেডলাইট, ডিজিটাল মিটার কন্সোল, LED হেডলাইট, স্টার্ট ও স্টপ বাটন ইত্যাদি।

Yamaha Ray Zr 125 স্কুটির দাম

Yamaha Ray Zr 125 হাইব্রিড স্কুটারের এক্স শোরুম দাম 86 হাজার 89 টাকা থেকে 96 হাজার 489 টাকার মধ্যে।

Yamaha Ray Zr 125 স্কুটির ফাইনান্স প্ল্যান

এটি আপনারা 36 মাসের ফাইন্যান্স প্ল্যানে কিনতে পারবেন। সেক্ষেত্রে 9.7 শতাংশ সুদের হারে প্রতি মাসে 2 হাজার 928 টাকা করে EMI দিতে হবে।