Bike Loan

Yamaha R15 V4: উপচে পড়ছে অর্ডার! আগুন ছুটবে রাস্তাই, কিনবেন নাকি?

Aindrila Dhani

Published on:

yamaha-r15-v4-price

KTM-কে টক্কর দিতে দুর্দান্ত ফিচার সহ বাজারে আসতে চলেছে Yamaha R15। ভারতীয় মার্কেটে ইতিমধ্যে একাধিক স্পোর্টি লুকের বাইক রয়েছে। এবার এই কোম্পানি Yamaha R15 V4 ভেরিয়েন্ট আনতে চলেছে। জেনে নিন বিস্তারিত।

Yamaha একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানি গত কয়েক বছর ধরে ভারতে সফলভাবে ব্যবসা করে চলেছে। এরই বিখ্যাত মডেল হল Yamaha R15। এবার এই মডেলের নতুন ভেরিয়েন্ট আসতে চলেছে বাজারে। আধুনিক ফিচার ও শক্তিশালী ইঞ্জিনের এই মডেলটি আপনাদের মন জিতে নেবে।

Yamaha R15 V4 বাইকের শক্তিশালী ইঞ্জিন

এই বাইকে 155cc-র bs6 ইঞ্জিন থাকবে। যা 1,000 rpm-এ 18.4 Ps শক্তি উৎপাদন করবে। এই ইঞ্জিনের সাথে 6 স্পিড ম্যানুয়াল গিয়ার বক্স থাকবে। এটি প্রতি লিটারে 40 কিলোমিটার মাইলেজ দিতে পারবে।

Yamaha R15 V4 বাইকের ঝাক্কাস ফিচার্স

এই বাইকের নতুন ভেরিয়েন্টে ব্র্যান্ডেড ফিচার এর ব্যবহার করেছে কোম্পানি। এতে আপনারা ব্লুটুথ কানেক্টিভিটি, ডিজিটাল ট্রিপ মিটার আর ডিজিটাল ডিসপ্লের মতো ফিচার পেয়ে যাবেন। এতে আপনারা সব রকমের তথ্য দেখতে পাবেন। এছাড়া এই বাইকের সামনের ও পিছনের চাকায় ডিস্ক ব্রেকের ব্যবহার করা হয়েছে। এতে রয়েছে ডবল চ্যানেল অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম, টিউবলেস টায়ার ও অ্যালয় হুইল‌‌।

Yamaha R15 V4 বাইকের দাম

এই বাইকের দামের কথা বলতে গেলে 2.15 লাখ টাকা থেকে শুরু হবে। এই টপ ভেরিয়েন্টের দাম 2.33 লাখ টাকা ছুঁতে পারে।