Bike Loan

Yamaha R15 V4: চমকে দেবে বাইকের লুক! উপচে পড়ছে অর্ডার, 6 হাজার টাকার সহজ কিস্তিতে কিনুন

Pushpita Baral

Published on:

yamaha-r15-v4-price

আজকাল উচ্চ মাইলেজ দেয় এমন স্পোর্টি লুকের বাইকের চাহিদা ভারতীয় বাজারে খুব বেশি। ইয়ামাহা মোটরস তার জনপ্রিয় বাইক আপডেট করে তরুণ ছেলেদের পাগল করে তুলছে। এছাড়াও এতে পাবেন আরও অনেক দুর্দান্ত বৈশিষ্ট্য। চলুন জেনে নেওয়া যাক এর বাকি বিস্তারিত তথ্য।

Yamaha R15 V4 বাইকের বৈশিষ্ট্য

আমরা যদি আশ্চর্যজনক বাইক Yamaha R15 V4 এর ব্র্যান্ডেড বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলি, তাহলে আপনাকে এই মডেলে অনেক নতুন যুগের বৈশিষ্ট্য দেওয়া হবে। যার মধ্যে রয়েছে ডুয়াল চ্যানেল ABS, দ্বি-কার্যকর এলইডি (ক্লাস ডি) হেডলাইট, এলইডি পজিশন লাইট, এলইডি টেললাইট, ভিভিএ ইন্ডিকেটর, ডিজিটাল ট্যাকোমিটার এবং ফুয়েল মিটার, ওয়াই-কানেক্ট (স্মার্টফোন ব্লুটুথ কানেক্টিভিটি), ডুয়াল হর্ন, গিয়ারবক্স পজিশন ইন্ডিকেটর, কুইকশিফটার এবং ট্র্যাকশন নিয়ন্ত্রণ।

Yamaha R15 V4 বাইকের ইঞ্জিন

আমরা যদি Yamaha R15 V4 এর সেরা ইঞ্জিনের কথা বলি, তাহলে এই বাইকে আপনাকে 155CC সিঙ্গেল সিলিন্ডার লিকুইড কুলড 4-স্ট্রোক SOHC 4-ভালভ ইঞ্জিন দেওয়া হবে। যার পাওয়ার আউটপুট 18.4 PS এবং 14.2 Nm পিক টর্ক। উন্নত ফিচারস সহ Yamaha R15 V4 বাইকটি আট থেকে আশি সবার মনে ধরবে।

Yamaha R15 V4 বাইকের মাইলেজ

আশ্চর্যজনক Yamaha R15 V4 বাইকের সর্বোচ্চ মাইলেজ সম্পর্কে কথা বললে, এটি আপনাকে এর শক্তিশালী ইঞ্জিনের সাহায্যে প্রায় 55.20 KMPL এর মাইলেজ দেবে।

Yamaha R15 V4 বাইকের দাম

Yamaha R15 V4 বাইকের দাম ভারতীয় বাজারে 1.82 লক্ষ টাকা থেকে শুরু হয়। মাত্র 6,569 টাকার ইএমআই প্ল্যানের সাথে, আপনি একটি দুর্দান্ত বাইক কিনতে পারেন।