Bike Loan

ADVERTISEMENT

Yamaha R15: শখ পূরণ করার দিন চলে এসেছে, 30,000 দিলেই ঝকঝকে স্পোর্টস বাইক!

আপনি কি নতুন স্পোর্টস বাইক কিনতে চাইছেন? বাজেটের অভাবে কিনতে পারছেন না! আপনার জন্য রয়েছে দারুণ একটি খবর। আজকের প্রতিবেদনে আমরা এমন একটি স্পোর্টস বাইকের খোঁজ নিয়ে এসেছি যেটি আপনারা মাত্র 30 হাজার টাকায় কিনতে পারবেন।

আপনার স্বপ্ন যদি স্পোর্টস বাইক কেনার হয়ে থাকে, তাহলে সেই স্বপ্ন এবার পূরণ হতে চলেছে। আপনার কাছে যদি 30 হাজার টাকা থাকে তবে Yamaha R15 কিনতে পারবেন। দুর্দান্ত মাইলেজ আর ইঞ্জিন সহ এই বাইকটি আপনি ঘরে তুলতে পারবেন। এত দামি বাইক কিভাবে 30 হাজার টাকায় পাবেন? জেনে নিন আজকের প্রতিবেদনে।

Yamaha R15 বাইকের ইঞ্জিন

Yamaha একটি নামকরা টু-হুইলার প্রস্তুতকারী সংস্থা। কয়েক দশক ধরে ভারতীয় বাজারে এই কোম্পানির রমরমা। Yamaha -র বিখ্যাত একটি বাইক হল Yamaha R15। এই বাইকে রয়েছে 155cc -র শক্তিশালী ইঞ্জিন। যা 18.6 bhp শক্তি ও 14.1 Nm টর্ক উৎপাদন করে। এটি প্রতি লিটারে 40 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Yamaha R15-র দাম

বর্তমানে ভারতীয় বাজারে Yamaha R15 -এর দাম প্রায় 2 লাখ টাকার কাছাকাছি। এই কারণে অনেকেই এই বাইকটি কিনতে পারছেন না। সে ক্ষেত্রে আপনারা Yamaha R15 সেকেন্ড হ্যান্ড কিনতে পারেন। এখন সেকেন্ড হ্যান্ড বাইক কেনার জন্য বেশ কিছু অনলাইন ওয়েবসাইট রয়েছে। এসব ওয়েবসাইট থেকে অল্প দামে ভালো কন্ডিশনের বাইক কেনা যায়।

কিভাবে 30 হাজার টাকায় Yamaha R15 কিনবেন?

বর্তমান সময়ে সেকেন্ড হ্যান্ড জিনিস কেনার জন্য Olx একটি ভালো মাধ্যম। সম্প্রতি এই ওয়েবসাইটে 2014 সালের Yamaha R15 মডেল লিস্ট করা হয়েছে। এটি 50 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এই মডেলটিতে কোন টেকনিক্যাল সমস্যা নেই। বাইকের কন্ডিশনও ভালো। এটি আপনারা 30 হাজার টাকায় কিনতে পারবেন। তবে কেনার আগে অবশ্যই বাইকটি ভালোভাবে দেখে নেবেন।

এছাড়া 2016 সালের Yamaha R15 মডেল Olx-এ লিস্ট করা হয়েছে। এটি 48 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। এই মডেলটি আপনারা 42 হাজার টাকায় কিনতে পারবেন। এটি কেনার আগে অবশ্যই ভালোভাবে দেখে নেবেন। আমরা ব্যক্তিগতভাবে কোন মডেলের কন্ডিশন চেক করিনি, সমস্ত তথ্য অনলাইন থেকে পাওয়া।