Bike Loan

Yamaha MT 15 : মাত্র ৪০ হাজারে স্পোর্টস বাইক! রূপে বাজিমাত, প্রেমিকার মন জয় করতে ফেলুন কিনে Yamaha-র নতুন মডেল

Aindrila Dhani

Published on:

Yamaha MT 15

বর্তমানে ভারতীয় বাজারে শোরগোল ফেলে দিয়েছে Yamaha MT 15। এই মডেলের আধুনিক ফিচার আর স্পোর্টি লুক থাকলেও, দাম কিন্তু বেশি রাখা হয়নি। অল্প সময়ের মধ্যেই তরুণ প্রজন্মের নজর নিজের দিকে আকর্ষণ করে নিয়েছে Yamaha MT 15। এই বাইকে আপনারা স্টাইলিশ ডিজাইন আর অ্যাডভান্স ফিচার পেয়ে যাবেন। জেনে নিন বিস্তারিত।

Yamaha MT 15 বাইকের ফিচারস ও ইঞ্জিন

এই বাইকে LCD instrument console ও Bluetooth connectivity রয়েছে। Wi connect অ্যাপের মাধ্যমে Smartphone synchronization করা যাবে। এই বাইকে 155 cc liquid cooled, single cylinder ইঞ্জিন দেওয়া হয়েছে। এই ইঞ্জিন 18.1 bhp শক্তি ও 14.1 Nm টর্ক উৎপাদন করে। Yamaha MT 15 বাইকটি প্রতি লিটারে 48 কিলোমিটার মাইলেজ দিয়ে থাকে।

আরো পড়ুন: Honda CB125F : মধ্যবিত্তের সেরা পছন্দ, হন্ডার নতুন চমক, চটপট দেখে নিন দাম কত

Yamaha MT 15 বাইকের ভেরিয়েন্ট ও দাম

Yamaha MT 15 বাইকটি 3 টি ভেরিয়েন্ট ও 7 টি রঙে উপলব্ধ। এই বাইকের দাম শুরু হচ্ছে 1 লাখ 99 হাজার 450 টাকা থেকে। দিল্লিতে এই মডেলের টপ ভেরিয়েন্টের অন রোড প্রাইস 2 লাখ 6 হাজার 629 টাকা। আপনারা চাইলে ফাইন্যান্স প্ল্যানে এই বাইকটি কিনতে পারবেন। সেক্ষেত্রে আপনাদের 40 হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। আর 3 বছরের জন্য 12 শতাংশ সুদের হারে প্রত্যেক মাসে 5 হাজার 758 টাকা EMI হিসেবে জমা করতে হবে।

এই ধরনের আরও তথ্য পেতে আমাদের ওয়েবসাইট ফলো করতে ভুলবেন না। আজকের প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ার জন্য অসংখ্য ধন্যবাদ।