Bike Loan

Yamaha MT-15: ইয়ামাহার বাইকের দাপটে উড়ে গেল হন্ডা-টিভিএস! শোরুমে উপচে পড়ল ভিড়, টপ লুকে ফিদা যুবকরা

Pushpita Baral

Published on:

yamaha-mt-15-bike-price-features

আপনি কি একটি শক্তিশালী এবং স্টাইলিশ স্ট্রিট ফাইটার মোটরসাইকেল খুঁজছেন? যেটি আপনাকে দুর্দান্ত পারফরম্যান্স দেবে। আর চিন্তা নেই! আজকে আপনাদের জন্য নিয়ে এসেছি এই চমৎকার মডেল। এই মডেলটির নাম হল 2024 Yamaha MT-15। এই বাইকটি শক্তিশালী পারফরম্যান্স, আকর্ষণীয় ডিজাইন এবং বৈশিষ্ট্যের একটি দুর্দান্ত প্যাকেজ।

Yamaha MT-15 এর স্টাইলিশ ডিজাইন এবং শক্তিশালী পারফরম্যান্স

ইয়ামাহা MT-15 2024 MT মডেলে LED ডে টাইম রানিং লাইট সহ প্রজেক্টর হেডল্যাম্প রয়েছে। এর পেশীবহুল ফুয়েল ট্যাঙ্ক এবং স্লিম রিয়ার সেকশন এটিকে স্পোর্টি লুক দেয়। এর রঙিন অ্যালয় হুইলও অন্যান্য ভেরিয়েন্টে পাওয়া যায়। এর গোল্ডেন ফিনিশড ফ্রন্ট ফর্কগুলি স্ট্রিট ফাইটার স্টাইলিংয়ে আপনাকে নজরকাড়া লুক দেবে।

Yamaha MT-15 এর দুর্দান্ত ইঞ্জিন ক্ষমতা

Yamaha MT-15 2024 এ রয়েছে একটি 155cc লিকুইড-কুলড, 4-স্ট্রোক, SOHC, 4-ভালভ সিঙ্গেল-সিলিন্ডার ইঞ্জিন। এই ইঞ্জিন 10000 RPM-এ 18.4PS শক্তি এবং 7500 RPM-এ 14.1Nm টর্ক জেনারেট করে। এই ইঞ্জিনটি একটি 6-স্পীড গিয়ারবক্সের সাথে যুক্ত। মাইলেজের দিক থেকে এই বাইকটি প্রতি লিটারে প্রায় 56.87 কিলোমিটার মাইলেজ দেয়।

Yamaha MT-15 এর আধুনিক বৈশিষ্ট্য

Yamaha MT-15 2024 শুধুমাত্র শক্তিশালী কর্মক্ষমতা এবং আড়ম্বরপূর্ণ ডিজাইনই নয়, এটি আধুনিক বৈশিষ্ট্যেও পরিপূর্ণ। এতে এলইডি হেডলাইট এবং টেললাইটের পাশাপাশি ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে। নিরাপত্তার দিক থেকে এতে ডুয়াল-চ্যানেল ABS (অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম) এবং টেলিস্কোপিক ফ্রন্ট ফর্ক এবং মনোশক রিয়ার সাসপেনশন রয়েছে। এছাড়া সাইড-স্ট্যান্ড ইঞ্জিন ইনহিবিটর এবং হ্যাজার্ড ল্যাম্পও দেওয়া আছে।

Yamaha MT-15 পাবেন সাশ্রয়ী মূল্যে

Yamaha MT-15 2024 এর একটি বিশেষ বৈশিষ্ট্য হল, এর শক্তিশালী কর্মক্ষমতা এবং বৈশিষ্ট্য থাকা সত্ত্বেও এটি বেশ সাশ্রয়ী। এর প্রারম্ভিক মূল্য 1.67 লক্ষ টাকা (দিল্লি এক্স-শোরুম)। এই বাইকটি তিনটি ভেরিয়েন্টে এবং মোট সাতটি রঙের বিকল্পে পাওয়া যাচ্ছে। আপনি আপনার পছন্দ এবং বাজেট অনুযায়ী যেকোনো ভেরিয়েন্ট এবং কালার বেছে নিতে পারেন।

যারা স্টাইলিশ, শক্তিশালী এবং সাশ্রয়ী মূল্যের স্ট্রিট ফাইটার বাইক খুঁজছেন তাদের জন্য ইয়ামাহা MT-15 2024 একটি দুর্দান্ত বিকল্প। এটি কেবল দৈনন্দিন ব্যবহারের জন্যই দুর্দান্ত নয়, এটি সপ্তাহান্তে দীর্ঘ যাত্রায় যাওয়ার জন্য একটি দুর্দান্ত সঙ্গীও হতে পারে। তবে আপনারা চাইলে ফাইন্যান্স প্ল্যানে এটি কিনতে পারেন। সেক্ষেত্রে আপনাদের 21 হাজার 500 টাকা ডাউন পেমেন্ট করতে হবে। এরপর 3 বছরের জন্য 10 শতাংশ সুদে 6 হাজার 496 টাকা করে প্রতি মাসে EMI দিতে হবে।