Bike Loan

Yamaha MT 15 2.0: বাজারের সেরা লুক! ইয়ামাহার এই বাইক কিনতে জাপিয়ে পড়েছে সবাই, গ্যারান্টি পছন্দ হবেই

Aindrila Dhani

Published on:

yamaha-mt-15-2-0-price

Yamaha MT 15 2.0: Yamaha-র বাইক ভারতে অনেকেই পছন্দ করেন। এই কোম্পানির বাইকের ডিজাইন বেশ আকর্ষণীয় হয়। এছাড়া শক্তিশালী ইঞ্জিনের কারণেও অনেকে এই কোম্পানির বাইক কিনতে চান। এই বছরে Yamaha MT 15 2.0 লঞ্চ হয়েছে। লঞ্চের পর থেকেই গ্রাহকদের মধ্যে বেশ জনপ্রিয়তা লাভ করেছে এই বাইক। এই বাইকের ডিজাইন থেকে শুরু করে ইঞ্জিন সব কিছুই বেশ ভালো লেগেছে।

টু হুইলার সেগমেন্টে দুর্দান্ত বৈশিষ্ট্য এবং চমৎকার ইঞ্জিন ক্ষমতা সহ নতুন বাইক লঞ্চ করেছে Yamaha। TVS Apache-রসাথে প্রতিদ্বন্দ্বিতা করতে বাজারে তার MT 15 2.0 লঞ্চ করেছে Yamaha। দারুণ ফিচার এবং চমৎকার ডিজাইন সহ এই বাইকটি আনা হয়েছে। এই বাইকটির সাসপেনশনও অনেক ভালো। আপনি যদি 2024 সালে নিজের জন্য একটি দুর্দান্ত বাইক কেনার কথা ভেবে থাকেন, তবে Yamaha MT 15 2.0-এর সম্পর্কে জেনে রাখুন।

Yamaha MT 15 2.0: ইঞ্জিন

এই বাইকের ইঞ্জিন সম্পর্কে বলতে গেলে, আগের তুলনায় ইঞ্জিন শক্তিশালী করতে কোম্পানি এতে 155cc-র সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করেছে। এই ইঞ্জিন ক্ষমতা সহ এই বাইকটি সেরা পারফরমেন্স দেয়। মাইলেজের কথা বললে, এই বাইকটি প্রতি লিটারে 48 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে।

Yamaha MT 15 2.0 : ফিচার্স

এই বাইকের ফিচার্স সম্পর্কে জেনে রাখুন।কোম্পানি এতে ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল টেবল, ইঞ্জিনের টেম্পারেচর ডিসপ্লে, ফিউল গেজ, এলইডি হেডলাইট, এলইডি টেইল লাইট, এলইডি টার্ন সিগন্যাল, মোবাইল চার্জিং সাপোর্ট, স্মার্টফোন কানেক্টিভিটি, ডিজিটাল মিটার যুক্ত করেছে। এছাড়া সামনে ও পিছনে সুরক্ষার জন্য ডিস্ক ব্রেকের ব্যবহার করা হয়েছে।

Yamaha MT 15 2.0 : দাম

এবার আমরা Yamaha MT 15 2.0-র দাম সম্পর্কে কথা বলব। কোম্পানি ভারতীয় মার্কেটে এই বাইকটি 1.67 লাখ টাকার প্রারম্ভিক এক্স শোরুম মূল্যে লঞ্চ করেছে। এই বাইকের টপ ভ্যারিয়েন্টের এক্স শোরুম দাম 1.77 লাখ টাকা। ভারতীয় বাজারে এর প্রধান প্রতিদ্বন্দ্বী হল- বাজাজ পালসার ও টিভিএস অ্যাপাচে।