Bike Loan

স্পোর্টি লুকের প্রিমিয়াম বাইক Yamaha FZS V 2.0! 45 কিলোমিটার দুরন্ত মাইলেজ, দাম খুব কম

Aindrila Dhani

Published on:

Yamaha FZS V 2.0

Yamaha FZS V 2.0: Yamaha-র অন্যতম জনপ্রিয় মডেল হল Yamaha FZS V 2.0। এই বাইক আপনারা এবার অনেক সস্তায় পেয়ে যাবেন। মাত্র 80 হাজার টাকা খরচ করতে পারলেই এই দুর্দান্ত মডেলটি আপনার হবে। জেনে নিন বিস্তারিত।

Yamaha FZS V 2.0-র ডিজাইন স্পোর্টি লুকের মধ্যে রাখা হয়েছে। এতে রয়েছে মাস্কুলার ফিউল ট্যাঙ্ক, শার্প হেডলাইট ও স্টাইলিশ টেইল লাইট। এই মডেলটি আপনারা বেশ কিছু আকর্ষণীয় রঙে পেয়ে যাবেন। নিজেদের পছন্দের রং স্বাচ্ছন্দ্যে বেছে নেওয়া যাবে। Yamaha FZS V 2.0-র রাইডিং পজিশন বেশ আরামদায়ক। প্যাসেঞ্জারের বসার জন্য ঠিকঠাক উচ্চতায় সিটের পজিশন রাখা হয়েছে। এর ফলে লং ড্রাইভে গেলে আপনাদের কোমরে ব্যথা করবে না। আর হ্যান্ডেলবার চালকের কম্ফর্ট অনুযায়ী রাখা হয়েছে। যার ফলে বাইক ড্রাইভ করতে আপনাদের কোন সমস্যা হবে না। এতে আপনারা ভালো গ্রিপ ও কন্ট্রোল পাবেন।

Yamaha FZS V 2.0 : ইঞ্জিন ও মাইলেজ

এই বাইকে 149cc-র ফিউল ইনজেক্টেড ইঞ্জিন রয়েছে। যা 13 bhp শক্তি ও 12.8 Nm টর্ক উৎপাদন করতে পারে। এই ইঞ্জিনের সাহায্যে আপনারা শহরের ভিড়েও বাইক ড্রাইড করতে পারবেন। Yamaha FZS V 2.0-তে ইয়ামাহা ব্লু কোর টেকনোলজির ব্যবহার করা হয়েছে। ARAI অনুসারে, এই বাইকটি প্রতি লিটার পেট্রোলে 45 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।

Yamaha FZS V 2.0 : সেফ্টি ফিচার্স

Yamaha FZS V 2.0-র টপ ভ্যারিয়েন্টে ডুয়াল ডিস্ক ব্রেকের ব্যবহার করা হয়েছে। বাইক জোরে চালালেও এর সাহায্যে আপনারা কন্ট্রোল রাখতে পারবেন। এছাড়া সিঙ্গেল চ্যানেল অ্যান্টি-লক ব্রেকিং সিস্টেম দেওয়া হয়েছে এতে।‌

কীভাবে 80,000 টাকায় Yamaha FZS V 2.0 কিনবেন?

Yamaha FZS V 2.0 বেশ দামি মডেল। কিন্তু এবার সস্তায় পেয়ে যাবেন। Olx-এ 2018 সালের মডেল বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। এটি 13,500 কিলোমিটার চালানো হয়েছে। Yamaha FZS V 2.0-এর পুরনো মডেলটি মাত্র 80 হাজার টাকায় আপনারা কিনতে পারবেন।