Bike Loan

Yamaha FZS: বাইক দুনিয়ায় নয়া চমক ইয়ামাহার! ভালোবাসার স্পোর্টস বাইক এখন মাত্র 15 হাজারে

Aindrila Dhani

Updated on:

yamaha-fzs-check-emi-plan

Yamaha এটি স্বনামধন্য টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। বিগত কয়েক দশক ধরে এই কোম্পানি ভারতে ব্যবসা করছে। ভারতের রাস্তায় বিভিন্ন কোম্পানির বাইক দেখা গেলেও Yamaha-র প্রতি এখানকার যুবকদের আলাদা ধরনের ভালোবাসা চোখে পড়ে। আধুনিক ফিচার ও নজরকাড়া লুকের Yamaha FZS একবার দেখলে আপনারা প্রেমে পড়ে যাবেন। জেনে নিন বিস্তারিত।

অনেকেই নিজের বাইক কেনার স্বপ্ন দেখেন। কিন্তু দাম বেশি হওয়ার কারণে কিনতে পারেন না। এবার মাত্র 15 হাজার টাকা পেমেন্ট করলেই বাড়িতে নিয়ে আসতে পারবেন Yamaha FZS। এই মডেলটি যুবকদের বিশেষ পছন্দের। প্রতি লিটারে 50 কিলোমিটারে বেশি মাইলেজ দিয়ে থাকে এটি।

Yamaha FZS: ইঞ্জিন ও পারফরমেন্স

Yamaha FZS-এ 250cc-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন সর্বাধিক 20.8 Ps শক্তি ও 20.1 Nm টর্ক উৎপাদন করে থাকে। এর সাথেই রয়েছে 5 স্পিড গিয়ার বক্স। এবার যদি মাইলেজের কথা বলি, Yamaha FZS বাইকে আপনারা দুর্দান্ত মাইলেজ পেয়ে যাবেন। প্রতি লিটারে 50.33 কিলোমিটার মাইলেজ দিয়ে থাকে এই বাইক।

Yamaha FZS: দাম

বর্তমান মূল্যবৃদ্ধির বাজারে বাইকের দামও বেড়েছে। Yamaha FZS মডেলের এক্স শোরুম দাম শুরু হচ্ছে 1.22 লাখ টাকা থেকে। এই বাইকের টপ ভেরিয়েন্টের দাম 1.25 লাখ টাকা। আপনারা এই বাইকটি 1.75 লাখ টাকার অন রোড প্রাইসে কিনতে পারবেন।

মাত্র 15 হাজার টাকা খরচ করলেই বাড়িতে আনতে পারবেন Yamaha FZS!

আপনারা যদি Yamaha FZS কেনার জন্য 1.75 লাখ টাকা খরচ করতে না পারেন, তবে ফাইন্যান্স প্ল্যানে কিনতে পারেন। তার জন্য আপনাদের 15 হাজার টাকা ডাউন পেমেন্ট করতে হবে। এরপর 9.7 শতাংশ সুদের হারে 3 বছরের জন্য প্রতি মাসে 5 হাজার 167 টাকা করে EMI জমা করতে হবে।