Bike Loan

Yamaha FZS: সস্তাই স্টাইলিশ লুক! নজর কাড়বে বাইকেরদের, পকেটে 5 হাজার থাকলেই হবে বাইক আসবে ঘরে

Pushpita Baral

Published on:

yamaha-fzs-bike-price-2024

আজকে আমরা ইয়ামাহা কোম্পানির সেরা এবং সর্বাধিক জনপ্রিয় বাইকের খোঁজ নিয়ে এসেছি, যার চমৎকার ইঞ্জিন ক্ষমতা এবং চমৎকার মাইলেজ দেখে চোখ কপালে উঠবে আপনারও। দামের দিক থেকেও এই বাইকটি অনেক ভালো। আপনি যদি নিজের জন্য একটি নতুন বাইক কেনার কথা ভেবে থাকেন, তাহলে অন্যান্য বাইকের সেগমেন্টের তুলনায় এই বাইকটি আপনার জন্য সেরা বিকল্প হবে।

Yamaha FZS ইঞ্জিন পাওয়ার এবং মাইলেজ

এই বাইকের ইঞ্জিন সম্পর্কে বলতে গেলে, কোম্পানি এই বাইকে একটি 249 সিসি সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন ব্যবহার করেছে। এই বাইকটিতে 5 স্পিড গিয়ার বক্স রয়েছে। এই বাইকটি 50 kmpl থেকে 55 kmpl পর্যন্ত মাইলেজ দেওয়ার ক্ষমতা রাখে।

Yamaha FZS বাইকের দাম

এই ইয়ামাহা বাইকের দাম সম্পর্কে কথা বলতে গেলে, দামের দিক থেকে এই বাইকটি সস্তা। আপনি যদি এই বাইকটি কিনতে চান, তাহলে এই বাইকের এক্স শোরুমের দাম 1.25 লক্ষ টাকা। ট্যাক্স এবং অন্যান্য রেজিস্ট্রেশনের পরে, এই বাইকটির অন-রোড মূল্য প্রায় 1.75 লক্ষ টাকা। কোম্পানিটি এই বাইকে ফিনান্স সুবিধা দেওয়াও শুরু করেছে।

Yamaha FZS বাইকের ইএমআই প্ল্যান

যদি আপনার বাজেট কম থাকে, তাহলে আপনার চিন্তা করার দরকার নেই। কারণ আপনি মাত্র 15000 টাকার ডাউন পেমেন্ট সহ 1.75 লক্ষ টাকার এই বাইকটি বাড়িতে আনতে পারবেন৷ এই বাইকটি 3 বছরের জন্য 9.7% সুদে দেওয়া হবে। এতে আপনার মাসিক EMI প্রায় 5000 টাকা হবে।