Bike Loan

Yamaha FZS: মাত্র 35,000 টাকা খরচ করলেই পেয়ে যাবেন ভালো কন্ডিশনের ইয়ামাহা বাইক! দেখে নিন কি ভাবে

Aindrila Dhani

Published on:

yamaha-fzs-at-low-price-2024

আজ আপনাদের জন্য দুর্দান্ত একটি ডিল নিয়ে হাজির হয়েছি আমরা। অনেকেই বাইক কেনার স্বপ্ন দেখছেন। কিন্তু বিভিন্ন কারণে আর বাইক কেনা হয়ে উঠছে না। এবার মাত্র 35 হাজার টাকায় কিনতে পারবেন বাইক। জেনে নিন বিস্তারিত।

ভারতীয় বাজারে Yamaha-র চাহিদা আকাশ ছোঁয়া। বছরের পর বছর ধরে এই কোম্পানি সফলভাবে ব্যবসা করে চলেছে। এই কোম্পানির বেশ কিছু মডেল যুবকদের ভীষণ পছন্দের। প্রায়শই নতুন মডেল লঞ্চ করতে দেখা যায় এই কোম্পানিকে। এবার খুব সস্তায় কিনতে পারবেন Yamaha FZS।

Yamaha FZS-এর ইঞ্জিন

এই বাইকে শক্তিশালী ইঞ্জিনের ব্যবহার করা হয়েছে। এতে রয়েছে 149cc-র ফুয়েল ইনজেকটেড ইঞ্জিন। যা 12.4 bhp শক্তি ও 13.3 Nm টর্ক উৎপাদন করে। এতে আপনারা দারুণ মাইলেজ পেয়ে যাবেন। এই বাইকের স্পিড নেহাত কম নয়।

Yamaha FZS-এর ফিচার্স

এই বাইকে রয়েছে একাধিক আধুনিক ফিচার। আরামদায়ক আর সুরক্ষিত রাইডিং পজিশন রয়েছে এই মডেলে। এছাড়া এই বাইকের হ্যান্ডেলবার কিছুটা উঁচুতে রয়েছে। পাশাপাশি এতে রয়েছে মাস্কুলার ফুয়েল ট্যাঙ্ক ও শার্প হেডলাইট। Yamaha FZS-এ পেয়ে যাবেন আকর্ষণীয় টেইল লাইট। এই মডেলের রয়েছে টেলিস্কোপিক ফ্রন্ট ফোর্ক ও 7 স্টেপ এডজাস্টেবল মোনোক্রশ রেয়ার সাসপেনশন। সুরক্ষার জন্য এই বাইকে রয়েছে সিঙ্গেল চ্যানেল এন্টি‌ লক ব্রেকিং সিস্টেম আর দুই চাকাতেই রয়েছে ডিস্ক ব্রেক।

Yamaha FZS-এর দাম ও অফার

Yamaha FZS-এর এক্স শোরুম দাম 1 লাখ 22 হাজার 280 টাকা। কিন্তু মাত্র 35 হাজার টাকায় এটি কিনতে পারবেন। সম্প্রতি Olx-এ এই বাইকের একটি পুরনো মডেল বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। এই সেকেন্ড হ্যান্ড বাইক 50 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। কন্ডিশন মোটামুটি ভালই আছে। তবে বাইকটি কেনার আগে নিজেরা অবশ্যই যাচাই করে নেবেন।

এই তথ্য অনলাইন থেকে পাওয়া। আমাদের ওয়েবসাইট এই বাইকের কোন গ্যারান্টি দিতে পারবেনা। নিজের দায়িত্বে কিনবেন।