Bike Loan

Yamaha Aerox 155: আশ্চর্য লুকে ফিদা আট থেকে আশি! ফিচারে হার মানাবে বাইকেও, দাম শুনে চোখ ছানা বড়া

Aindrila Dhani

Published on:

yamaha-aerox-155-mileage

Yamaha Aerox 155: টু হুইলার সেগমেন্টে ইয়ামাহার বাইকের পাশাপাশি রয়েছে স্কুটারও। যাঁরা নতুন স্কুটার কেনার কথা ভাবছেন, এমন গ্রাহকদের জন্য আজ আমরা সবচেয়ে আশ্চর্যজনক লুকের ইয়ামাহার স্কুটার নিয়ে তথ্য নিয়ে এসেছি। যা শক্তিশালী ইঞ্জিন ক্ষমতার সাথে সর্বোচ্চ পারফরম্যান্স দেয়।

আপনি যদি TVS-এর সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য একটি নতুন স্কুটার কেনার কথা ভেবে থাকেন, তাহলে আপনি অবশ্যই এই Aroex 155 স্কুটার সম্পর্কে জেনে রাখুন। এই স্কুটারটি দুর্দান্ত ফিচার্স এবং শক্তিশালী ইঞ্জিন ক্ষমতা সহ উপলব্ধ।

Yamaha Aerox 155: শক্তিশালী ইঞ্জিন

এই স্কুটারের ইঞ্জিনের কথা বলতে গেলে, এর পারফরম্যান্স উন্নত করতে কোম্পানি এটিতে একটি 155 cc-র লিকুইড কুল্ড, 4 স্ট্রোক, 4 ভালভ, SOHC পেট্রোল ইঞ্জিন ব্যবহার করেছে। এই ইঞ্জিন ক্ষমতার পাশাপাশি এই স্কুটারটিও চমৎকার মাইলেজ দেওয়ার জন্য বিখ্যাত। কোম্পানি এই স্কুটারে 5.5 লিটারের ফিউল ট্যাঙ্ক ক্যাপাসিটি ব্যবহার করেছে।

Yamaha Aerox 155: আধুনিক ফিচার্স

এই স্কুটারটির ফিচার্স সম্পর্কে কথা বলতে গেলে, কোম্পানি এই মডেলে দুর্দান্ত ফিচারের পাশাপাশি দুর্দান্ত রঙের বিকল্প রেখেছে। এতে আপনারা ইন্সট্রুমেন্ট কনসোল, মাল্টি ফাংশন কী সুইচ, LED টেললাইট, ABS, 14 ইঞ্চির অ্যালয় হুইল, LED পজিশন লাইট, পাওয়ার সকেট সহ ফ্রন্ট পকেট ইত্যাদি ফিচার পেয়ে যাবেন।

Yamaha Aerox 155: দাম

ইয়ামাহা স্কুটারের দাম সম্পর্কে কথা বললে, এই স্কুটারটি দামের দিক থেকে কিছুটা ব্যয়বহুল হতে পারে। কিন্তু বিলাসবহুল চেহারা এবং দুর্দান্ত ফিচার্সের Yamaha Aerox 155 2024 সালের অন্যান্য স্কুটারগুলির তুলনায় সেরা বিকল্প। এই স্কুটারটি ভারতীয় বাজারে 1.50 লক্ষ টাকা দামে পাওয়া যাচ্ছে।