Bike Loan

VMAX VX2 Extreme: ঝড়ের গতিতে ভাইরাল এই স্কুটার! ওজনে হালকা চালিয়েও দারুন আরাম, সস্তায় ভরপুর পুষ্টি

Aindrila Dhani

Published on:

vmax-vx2-extreme-price

VMAX VX2 Extreme: সুইস কোম্পানি VMAX তাদের নতুন ইলেকট্রিক স্কুটার নিয়ে এসেছে। যার নাম VMAX VX2 Extreme। এই ইলেকট্রিক স্কুটারটি দুই বছরের ওয়ারেন্টি সহ পেশ করা হয়েছে।

এই ইলেকট্রিক স্কুটারটিতে অনেক আকর্ষণীয় হাইলাইট রয়েছে। যেমন- UL সার্টিফিকেশন টেস্টিং, IPX6 ওয়াটার প্রুফ সার্টিফিকেশন ইত্যাদি। এর সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘণ্টায় 25 কিলোমিটার এবং এটি 150 কেজি পর্যন্ত ভার বহন করতে পারে। VMAX VX2 Extreme সম্পর্কে সম্পূর্ণ তথ্য এই প্রতিবেদনে বিস্তারিতভাবে আলোচনা করা হয়েছে।

VMAX VX2 Extreme: রেঞ্জ

VMAX VX2 Extreme-এর সর্বোচ্চ গতিবেগ সম্পর্কে কথা বললে, এর সর্বোচ্চ গতিবেগ প্রতি ঘণ্টায় 25 কিলোমিটার এবং এটি 150 কেজি পর্যন্ত ভার বহন করতে পারে। VX2 Extreme-এর বেস মডেলটিতে একটি 500Wh ক্যাপাসিটির ব্যাটারি রয়েছে। যা একবার সম্পূর্ণ চার্জ হলে 28 কিলোমিটার পর্যন্ত রেঞ্জ দিতে পারে। আপনি চাইলে 624Wh বা 792Wh-এর একটি বড় ব্যাটারিও নিতে পারেন। এই ব্যাটারি দুটি যথাক্রমে 34 কিলোমিটার এবং 43 কিলোমিটার রেঞ্জ দিতে সক্ষম।

VMAX VX2 Extreme: ফিচার্স

VX2 Extreme হল ইতিমধ্যে বিদ্যমান VX2 Pro স্কুটারের একটি আপগ্রেড সংস্করণ। এতে আরও শক্তিশালী মোটর রয়েছে। এটি আগের স্কুটারের চেয়ে বেশি দূরত্ব যেতে পারে। এর বিশেষত্ব হল এটি 33 ডিগ্রি পর্যন্ত উঁচুতে উঠতে পারে। VX2 Extreme-এ আগের থেকে আরও বিস্তৃত প্ল্যাটফর্ম, বড় ডিসপ্লে এবং একটি নতুন মোবাইল অ্যাপ রয়েছে। এর সর্বোচ্চ গতি প্রতি ঘণ্টায় 25 কিলোমিটার এবং এটি 150 কেজি পর্যন্ত ভার বহন করতে পারে।

VMAX VX2 Extreme: দাম

যদি আমরা VMAX VX2 Extreme-এর দামের কথা বলি, তাহলে এই ইলেকট্রিক স্কুটারের বেস মডেলের দাম হল 999 ডলার অর্থাৎ ভারতীয় মুদ্রায় প্রায় 83 হাজার 478 টাকা।