Bike Loan

Yamaha YZF R15: আজই অর্ধেক দামে ইয়ামাহার চোখ ধাঁধানো বাইক কিনুন! এমন অফার আর আসবে না

Aindrila Dhani

Published on:

used-yamaha-yzf-r15-under-70k-2024

ইয়ামাহার বাইক ভারতীয় বাজারে বেশ জনপ্রিয়। বাইক প্রেমীদের মনে এই কোম্পানির মডেলের নাম প্রথম দিকেই থাকে। আপনিও যদি ইয়ামাহার নতুন বাইক কেনার কথা ভেবে থাকেন, তাহলে আজকের প্রতিবেদন আপনার বেশ কাজে লাগবে।

এবার কম খরচে বাড়িতে আনতে পারবেন ইয়ামাহার বাইক। যদি বাজেটের কারণে দীর্ঘদিন ধরে বাইক না কিনে থাকেন, তবে এবার আপনার জন্য সুখবর। মাত্র 70 হাজার টাকায় কিনতে পারবেন Yamaha YZF R15। জেনে নিন বিস্তারিত।

Yamaha YZF R15: ইঞ্জিন ও পারফরমেন্স

এই বাইকে 155cc-র লিকুইড কুল্ড, 4 স্ট্রোক, 4 ভালভ, SOHC ইঞ্জিন রয়েছে। যা 10,000 rpm-এ 18.1 bhp শক্তি ও 7,500 rpm-এ 14.2 Nm টর্ক উৎপাদন করে।

Yamaha YZF R15 বাইকের লুক

Yamaha YZF R15-এ স্পোর্টি লুক রাখা হয়েছে। এর এয়ারডাইনামিক ডিজাইন Yamaha YZF R1 থেকে অনুপ্রেরণা নিয়ে করা হয়েছে। এতে আপনারা শার্প লাইন, আকর্ষণীয় ফেইরিং, টুইন LED হেডলাইট সেটআপ ইত্যাদি দেখতে পেয়ে যাবেন।

Yamaha YZF R15 বাইকের ফিচার্স

এই মডেলে নতুন অন বোর্ড ডায়াগনস্টিকস্ সিস্টেম যুক্ত করা হয়েছে। এছাড়া Yamaha YZF R15-এ স্মার্টফোন কানেক্ট করার জন্য ব্লুটুথ কানেক্টিভিটি দেওয়া হয়েছে। এর সাহায্যে আপনারা বেশ কিছু তথ্য নিজেদের ফোনেই দেখতে পাবেন। যেমন- ফুয়েল লেভেল, লো ব্যাটারি ওয়ার্নিং ইত্যাদি। পাশাপাশি এই বাইকে রয়েছে ট্র্যাকশন কন্ট্রোল সিস্টেম, অ্যাসিস্ট ও স্লিপার ক্লাচ, কুইক সিফ্টার ইত্যাদি।

Yamaha YZF R15 বাইকের দাম

এই বাইকের অন রোড দাম 1.53 লাখ টাকা। তবে মাত্র 70 হাজার টাকায় Yamaha YZF R15 কিনতে পারবেন। আসলে Quikr-এ এই বাইকটির 2016 সালের মডেল 70 হাজার টাকায় বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। বাইকটি এখনও পর্যন্ত 42 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে।

বাইক কেনার আগে নিজেরা যাচাই করে নেবেন। আমাদের ওয়েবসাইট কোন কিছুর জন্য দায়ী থাকবেনা।