Bike Loan

TVS XL 100 Comfort: লিটার পিছু মাইলেজ 67 কিমি! স্মার্টফোনের থেকেও সস্তা, মাত্র 15 হাজার টাকা

Aindrila Dhani

Published on:

used-tvs-xl-100-comfort-under-15000

ভারতে বাইকের বাজার রমরমা। এখানে প্রচুর কোম্পানি সফলভাবে ব্যবসা করছে। প্রায়শই নিত্যনতুন মডেল লঞ্চ হতে দেখা যায়। বাইক অনেকেরই প্রয়োজন। কিন্তু বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে যে হারে দাম বৃদ্ধি পাচ্ছে, তাতে নতুন বাইককে না বহু মানুষের কাছে প্রায় অসম্ভব। সেই সব মানুষের কথা ভেবেই আমরা সস্তায় বাইকের খোঁজ নিয়ে এসেছি। নিজের পছন্দের বাইক কিনে ফেলুন অনেক কম দামে।

আপনি যদি ভালো রেঞ্জের বাইক কেনার প্ল্যান করে থাকেন তাহলে TVS XL 100 Comfort সম্পর্কে ভেবে দেখতে পারেন। TVS Motors একটি বিখ্যাত কোম্পানি। এই কোম্পানির বাইকের কোয়ালিটি ও রেঞ্জ ভালো হয়। এই মডেলটি আপনারা খুব সস্তায় কিনতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

TVS XL 100 Comfort-এর ইঞ্জিন

এই বাইকে 99.7cc-র ইঞ্জিন রয়েছে। যা 4.35 Ps শক্তি ও 6.5 Nm টর্ক উৎপাদন করে। এই বাইকে টিউবলেস টায়ার ব্যবহার করা হয়েছে। এছাড়া TVS XL 100 Comfort-এর সামনের ও পিছনের চাকায় ড্রাম ব্রেক দেওয়া হয়েছে। 1 লিটার পেট্রোলে এই বাইক 67 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

মাত্র 15 হাজার টাকায় কিনুন TVS XL 100 Comfort

TVS XL 100 Comfort-এর এক্স শোরুম মূল্য 44 হাজার 999 টাকা থেকে শুরু হচ্ছে। এর টপ ভেরিয়েন্টের এক্স শোরুম দাম 61 হাজার 96 টাকা। সবার পক্ষে এত টাকা দিয়ে বাইক কেনা সম্ভব নয়। ফাইন্যান্স প্ল্যানের সুবিধা থাকলেও প্রতিমাসে EMI-এর ঝামেলা অনেকেই নিতে চান না। তাঁরা চাইলে সেকেন্ড হ্যান্ড মডেল কিনতে পারেন‌। বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে সেকেন্ড হ্যান্ড মডেল কিনলে আপনাদের অনেক টাকা সাশ্রয় হবে।

সেকেন্ড হ্যান্ড মডেল কেনাবেচার জন্য বেশ কিছু অ্যাপ রয়েছে। সম্প্রতি TVS XL 100 Comfort-এর 2018 সালের মডেল বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। এটি এখনও পর্যন্ত 20 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। মালিক এর দাম নির্ধারণ করেছেন 15 হাজার টাকা। এটি হায়দ্রাবাদে রেজিস্টার্ড। এটি কেনার আগে অবশ্যই নিজেরা যাচাই করে নেবেন।

এই প্রতিবেদনে দেওয়া তথ্য অনলাইন থেকে পাওয়া। তাই বাইক নিজেদের দায়িত্বে কিনবেন। এর জন্য আমাদের ওয়েবসাইট কোন গ্যারান্টি দিতে পারবেনা।