Bike Loan

TVS Star City: ভুলে যাবেন নামি দামি কোম্পানির বাইক! প্রতি লিটারে দৌড়বে 80 কিমি, খরচ মাত্র 54 হাজার টাকা

Aindrila Dhani

Published on:

এখন বেশিরভাগ মানুষ টু হুইলার কেনার প্ল্যান করছেন। কিন্তু বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে তা সম্ভব হয়ে উঠছে না। এবার আপনার স্বপ্ন পূরণ হবে‌। খুব কম দামে পেয়ে যাবেন বাইক। টিভিএস কোম্পানির বিখ্যাত বাইক এবার মাত্র 54 হাজার টাকায় পাওয়া যাচ্ছে।

ভারতীয় বাজারে অনেক টু হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি রয়েছে। সেগুলোর মধ্যে থেকে প্রথম শ্রেণীতে জায়গা পেয়েছে টিভিএস মোটরস্। এই কোম্পানির বাইকের কোয়ালিটি যে ভালো হবে তা নিয়ে কোন দ্বিমত নেই। TVS Star City খুব কম দামে কিনতে পারবেন। জেনে নিন পদ্ধতি।

TVS Star City: ইঞ্জিন

এই বাইকে 109.7cc-র সিঙ্গেল সিলিন্ডার শক্তিশালী পেট্রোল ইঞ্জিন ব্যবহার করেছে কোম্পানি। যা 8.19 Ps শক্তি ও 8.7 Nm টর্ক উৎপাদন করতে সক্ষম। এই ইঞ্জিনের সাথে 4 স্পিড গিয়ারবক্স যুক্ত রয়েছে।

TVS Star City: মাইলেজ

বর্তমানে পেট্রোলের দাম ঊর্ধ্বমুখী। তাই গ্রাহকরা বাইক কেনার সময় বেশি মাইলেজের অপশন খুঁজছেন। TVS Star City আপনাদের জন্য এমনই একটি বিকল্প। এই বাইকটি প্রতি লিটার পেট্রোলে 80 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে।

TVS Star City: ফিচার্স

এবার যদি আমরা ফিচারের কথা বলি, এই বাইকে ডিজিটাল স্পিডোমিটার, ডিজিটাল ট্রিপ মিটার, ডিজিটাল ইন্স্ট্রুমেন্ট ক্লাস্টার আর ড্রাম ব্রেক সহ বেশ কিছু সুবিধা রয়েছে। আপনারা এই বাইকে নিজেদের প্রয়োজনীয় ফিচার্সের সুবিধা পেয়ে যাবেন।

TVS Star City: ডাইমেনশন

এই বাইকের ওজন 115 কিলোগ্রাম। এর দৈর্ঘ্য 2005 মিলিমিটার আর প্রস্থ 700 মিলিমিটার। এছাড়া এই বাইকের উচ্চতা 1058 মিলিমিটার। গ্রাউন্ড ক্লিয়ারেন্স 165 মিলিমিটার আর সিটের উচ্চতা 785 মিলিমিটার।

TVS Star City: দাম

এই বাইকটি আপনারা মাত্র 54 হাজার টাকায় কিনতে পারবেন। এর 2019 সালের মডেল Olx-এ বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। মডেলটি মাত্র 17 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে।