Bike Loan

Tata Tiago: এবার পূরণ হবে গরিবের স্বপ্ন! দুর্দান্ত গাড়ি নিয়ে হাজির টাটা, দাম মাত্র নামে

Pushpita Baral

Published on:

used-tata-tiago-car-at-low-price

বর্তমান সময়ে অটোমোবাইল সেক্টরে সেকেন্ড হ্যান্ড গাড়ির চাহিদা দ্রুত বাড়ছে। আজকে আমরা এই প্রবন্ধে আপনাদের জন্য নিয়ে এসেছি আরেকটি সেকেন্ড হ্যান্ড গাড়ির তথ্য। এই Tata Tiago গাড়িটি তার সেকেন্ড হ্যান্ড ভেরিয়েন্ট সহ অন্যান্য গাড়ির তুলনায় 2024 সালে আপনার জন্য সেরা বিকল্প হবে। এই গাড়িটি 2019 মডেল এবং এটি বর্তমানে 4.25 লক্ষ টাকা দামে পাওয়া যাচ্ছে।

Tata Tiago গাড়ির মাইলেজ

মাইলেজের কথা বললে, এই টাটা গাড়িটি পেট্রোল এবং সিএনজি ভেরিয়েন্টের মধ্যে পাওয়া যায়। এই টাটা গাড়ির 1.2 লিটার পেট্রোল ইঞ্জিনে 20 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দেওয়ার ক্ষমতা রয়েছে। অন্যদিকে, Tata Tiago গাড়ির CNG ভেরিয়েন্টে 28 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দেওয়ার ক্ষমতা রয়েছে।

Tata Tiago গাড়ির দাম

যদি আমরা এই Tata Tiago গাড়ির দামের কথা বলি, তাহলে ভারতে এই গাড়িটির প্রারম্ভিক এক্স-শোরুম মূল্য 6 লাখ টাকা। যেখানে এই Tata গাড়ির শীর্ষ ভেরিয়েন্টের দাম ভারতে 900000 টাকা পর্যন্ত যায়। এই দামে এই Tata গাড়িটি দুর্দান্ত ভেরিয়েন্টের সাথে দুর্দান্ত রঙের স্কিমের মধ্যে পাবেন।

Tata Tiago গাড়ির সেকেন্ড হ্যান্ড মডেল

আপনি যদি সেকেন্ড হ্যান্ড ভেরিয়েন্টে Tata Tiago গাড়িটি কিনতে চান, তাহলে আপনি Car Dekho-এর ওয়েবসাইটে 4.25 লক্ষ টাকায় তালিকাভুক্ত করা এই গাড়িটি দেখতে পারেন। এই গাড়িটি এখনও পর্যন্ত মাত্র 33000 কিলোমিটার পথ অতিক্রম করেছে। এই গাড়িটি পেট্রোল ভেরিয়েন্টের সাথে আসে।