Bike Loan

Suzuki Hayate: মাইলেজের ফুল ডোজ! মন জয় করবে চালকদের, হাতে পাবেন মাত্র 12 হাজার টাকায়

Aindrila Dhani

Published on:

used-suzuki-hayate-price

ভারতে বাইকের বাজার বেশ বড়। বাইকের প্রতি যুবকদের ভালোবাসা হু হু করে বৃদ্ধি পাচ্ছে। আর তার সাথে তাল মিলিয়ে বৃদ্ধি পাচ্ছে সেকেন্ড হ্যান্ড বাইকের মার্কেট। বর্তমান মূল্য বৃদ্ধির বাজারে সকলেই চাইছে কম দামের মধ্যে ভালো পারফরম্যান্সের বাইক কিনতে। নতুন বাইকের যা দাম, তা অনেকেরই সাধ্যের বাইরে।

এখন বেশ কিছু নতুন মডেল বাজারে লঞ্চ হচ্ছে। তবে ভারতীয় বাজারে উপস্থিত কয়েকটি পুরনো মডেল এগুলির থেকে ভালো মাইলেজ দিতে সক্ষম। এমন পরিস্থিতিতে আপনি যদি সেকেন্ড হ্যান্ড বাইক কিনতে চান, তাহলে আপনার জন্য রয়েছে দারুণ একটি অফার। Suzuki Hayate-এর 2012 সালের মডেল জন্য উপলব্ধ হয়েছে। এই বাইকটির স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্ট আপনারা খুব কম দামে পেয়ে যাবেন।

Suzuki Hayate: ইঞ্জিন ও পারফরম্যান্স

এই বাইকে 112.8cc-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। এই ইঞ্জিন 8.3 Ps শক্তি ও 8.8 Nm টর্ক উৎপাদন করতে পারে। এই বাইকটির ওজন 114 কেজি। সুরক্ষার জন্য এই বাইকের সামনের ও পিছনের চাকায় ড্রাম ব্রেকের ব্যবহার করা হয়েছে।

Suzuki Hayate বাইকের মাইলেজ

বর্তমানে বাইকের পাশাপাশি পেট্রোলের দামও কিন্তু যথেষ্ট বেশি। তাই এখন বেশি মাইলেজের বাইক কেনাই বুদ্ধিমানের কাজ। Suzuki Hayte প্রতি লিটারে 60 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম।

Suzuki Hayate-এর সেকেন্ড হ্যান্ড মডেল

Bikedekho ওয়েবসাইটে 2012 Suzuki Hayate-এর স্ট্যান্ডার্ড ভ্যারিয়েন্ট উপলব্ধ রয়েছে‌। এটি দিল্লিতে রেজিস্টার। মাত্র 12 হাজার 500 টাকায় এটি উপলব্ধ। বাইকটির মালিক মাত্র 35 হাজার কিলোমিটার চালিয়েছেন। এর কন্ডিশন যথেষ্ট ভালো আছে‌।