Bike Loan

Maruti WagonR CNG: মারুতির বেস্ট সেলিং গাড়ি মাত্র 1 লাখে! সুযোগ মিস করলে আপনিও পস্তাবেন

Aindrila Dhani

Published on:

used-maruti-wagonr-cng-car-at-low-price

CNG গাড়ি আপনার অনেক টাকা বাঁচাতে পারবে। এতে আপনারা দীর্ঘ রেঞ্জ পেয়ে যাবেন। এছাড়া জ্বালানি তেলের অতিরিক্ত খরচ সাশ্রয় হবে। উপরন্তু ইলেকট্রিক গাড়ির মতো সম্পূর্ণ চার্জ হওয়ার জন্য দীর্ঘক্ষণ অপেক্ষা করতে হবে না। পরিবেশের জন্যেও ভালো বিকল্প এটি।

আপনি যদি CNG গাড়ি কেনার প্ল্যান করে থাকেন, তবে এই সুযোগে কিনে ফেলুন। মারুতি নিয়ে এসেছে নতুন CNG মডেল। এবার আপনারা সস্তায় Maruti WagonR CNG পেয়ে যাবেন। জেনে নিন বিস্তারিত।

Maruti WagonR CNG-র দাম

হ্যাচব্যাক সেগমেন্টের দুর্দান্ত একটি মডেল হল Maruti WagonR CNG। এটি কম্প্যাক্ট ডিজাইনের জন্য বাজারে প্রসিদ্ধ। এর এক্স শোরুম দাম শুরু হচ্ছে 6.4 লাখ টাকা থেকে। অপরদিকে এই গাড়ির টপ ভেরিয়েন্টের এক্স শোরুম দাম 7.71 লাখ টাকা। তবে আপনাদের যদি এত বাজেট না থাকে, তবে সস্তাতেও Maruti WagonR CNG পেয়ে যাবেন। এখন পুরনো জিনিস কেনাবেচার বেশ কিছু অনলাইন ওয়েবসাইট রয়েছে। সেখানে এই গাড়ির সেকেন্ড হ্যান্ড মডেল সহজেই পেয়ে যাবেন।

Maruti WagonR CNG-র সেকেন্ড হ্যান্ড মডেল

সম্প্রতি Droom ওয়েবসাইটে Maruti WagonR CNG মডেলের ওপর দুর্দান্ত অফার দেওয়া হয়েছে। এটি 2010 সালের মডেল। এতে আফটার মার্কেট সিএনজি কিট রয়েছে। ফলে এই মডেলটি অনেক সস্তায় আপনারা পেয়ে যাবেন। এর কন্ডিশনও বেশ ভালো। এটি আপনারা 1 লাখ টাকার বিনিময়ে কিনতে পারবেন।

এছাড়া Olx ওয়েবসাইটে Maruti WagonR CNG-র পুরোনো মডেল বিক্রির জন্য লিস্টিং করা হয়েছে। মডেলটি 2011 সালের। এতেও আফটার মার্কেট সিএনজি কিট লাগানো আছে। এটি আপনারা 1.5 লাখ টাকায় পেয়ে যাবেন।

এর পাশাপাশি Cartrade ওয়েবসাইটে Maruti WagonR CNG-র 2012 সালের মডেল বিক্রির জন্য পোস্ট করা হয়েছে। এটি দিল্লিতে রেজিস্টার্ড। এই গাড়ি 1.99 লাখ টাকায় পেয়ে যাবেন।

গাড়ি কেনার আগে নিজেরা যাচাই করে নেবেন। এই প্রতিবেদন অনলাইনে পাওয়া তথ্য থেকে প্রস্তুত করা হয়েছে। কোনরকম ভুল ভ্রান্তির জন্য আমাদের ওয়েবসাইট দায়ী থাকবেনা।