Bike Loan

Honda Shine: দাম শুনলে হুঁশ উড়বে ক্রেতাদের! প্রতি লিটারে ছুটবে 62 কিমি, স্বপ্নের দাম মাত্র 27 হাজার টাকা

Aindrila Dhani

Published on:

used-honda-shine-at-low-budget

Honda একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানির অন্যতম বিখ্যাত মডেল হল Honda Shine। আপনি কি এই বাইকটি কেনার কথা ভাবছেন? তাহলে কিনে নিতে পারেন। কারণ প্রায় 70 শতাংশ ছাড়ে বিক্রি হচ্ছে Honda Shine।

Honda Shine-এর সিট বেশ আরামদায়ক। এতে ব্যবহৃত সাসপেনশন বেশ ভালো। এর সাহায্যে আপনারা লং ড্রাইভে যেতে পারবেন। বেশিক্ষণ বাইকে বসার জন্য কোমরে, পিঠে বা হাতে ব্যথা হবে না। এর মেইন্টেনেন্স বেশি করতে হয় না‌ এতে ব্যবহৃত ইঞ্জিন ভালো কোয়ালিটি। আর সার্ভিসিংয়ের জন্য বেশি টাকা খরচ করতে হয় না।

Honda Shine: শক্তিশালী ইঞ্জিন

Honda Shine-এ 123.94cc-র এয়ার কুল্ড ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 7,500 rpm-এ 10.74 Ps শক্তি ও 5,500 rpm-এ 11 Nm টর্ক উৎপাদন করে। এই শক্তিশালী ইঞ্জিনটি ফিউল এফিসিয়েন্ট।

Honda Shine: দীর্ঘ মাইলেজ

বর্তমান সময়ে পেট্রোলের দাম উর্ধ্বমুখী। তাই সকলেই চাইছে ফিউল এফিসিয়েন্ট বিকল্প। Honda Shine প্রতি লিটারে 55 কিলোমিটার মাইলেজ দিতে পারে। তাই শহরের মধ্যে দৈনন্দিন যাতায়াতে এই বাইক আপনারা ব্যবহার করতে পারবেন। আবার মাঝেমধ্যে লং ড্রাইভেও যেতে পারবেন তবে কোম্পানি দাবি করেছে, Honda Shine প্রতি লিটারে 62 কিলোমিটার মতো মাইলেজ দিতে সক্ষম।

Honda Shine বাইকের দাম

ভারতে Honda Shine-এর দাম 80 হাজার টাকার আশেপাশে। কিন্তু এর থেকে অনেক কম দামে এই বাইকটি কিনতে পারবেন। 60%-70% ডিসকাউন্টে পাওয়া যাচ্ছে Honda Shine।

কীভাবে মাত্র 27 হাজার টাকায় Honda Shine কিনবেন?

বর্তমান সময়ে শখের জিনিসের দাম অনেকটাই বেশি। এই মানুষ শখ পূরণ করতে বেছে নিচ্ছে সেকেন্ড হ্যান্ড প্রোডাক্ট। আপনি চাইলে অল্প দামে Honda Shine কিনতে পারবেন। Olx-এ এই বাইকের 2010 সালের মডেল উপলব্ধ রয়েছে। বাইকটি মাত্র 43 হাজার 653 কিলোমিটার চালানো হয়েছে। এটি 27 হাজার 632 টাকায় বিক্রি করা হবে। আপনারা চাইলে নিজেরা যাচাই করে এই মডেলটি কিনতে পারেন।