Bike Loan

Honda CB Hornet: 60 হাজার টাকারও কমে হোন্ডার বাইক! এই সুযোগ হাতছাড়া করবেন না

Aindrila Dhani

Published on:

used-honda-cb-hornet

Honda CB Hornet ভারতের জনপ্রিয় বাইকগুলির মধ্যে থেকে অন্যতম।‌ এই বাইকের লুক ও ডিজাইন দারুন। গ্রাম থেকে শহর সর্বত্র এই বাইকের অবাধ বিচরণ। আপনারা চাইলে 60 হাজার টাকারও কমে Honda CB Hornet কিনতে পারবেন। জেনে নিন বিস্তারিত।

Honda একটি বিখ্যাত টু-হুইলার ম্যানুফ্যাকচারিং কোম্পানি। এই কোম্পানির বহু মডেল ভারতের রাস্তায় দেখা যায়। এবার 60 হাজার টাকারও কমে Honda CB Hornet কিনতে পারবেন। এতে রয়েছে একাধিক আধুনিক ফিচার ও শক্তিশালী ইঞ্জিন। প্রতি লিটারে 65 কিলোমিটার মাইলেজ দিতে পারে।

Honda CB Hornet-এর লুক

এই বাইকের লুক স্পোর্টি ও অ্যাগ্রেসিভ ধরনের। এতে আপনারা শার্প হেডলাইট, মাসকুলার ফুয়েল ট্যাংক, স্প্লিট সিট ও স্টাইলিশ টেইললাইট পেয়ে যাবেন।

Honda CB Hornet-এর সিটিং পজিশন

আপনারা এই বাইক চালিয়ে লং ড্রাইভে যেতে পারবেন। এর সিটিং পজিশন বেশ আরামদায়ক। এতে আপনাদের সামনে বেশি ঝুঁকতে হবে না আবার পিছন দিকেও বেশি হেলে যেতে হবে না। এর সাসপেনশন সিস্টেমও বেশ মজবুত। এর ফলে ভাঙাচোরা রাস্তায় ঝটকা লাগে না।

Honda CB Hornet-এর ইঞ্জিন

এই বাইকে 162.71cc-র এয়ার কুল্ড 4 স্ট্রোক SI ইঞ্জিন রয়েছে। যা 8,500 rpm-এ 14.9 bhp শক্তি ও 6,500 rpm-এ 14.5 Nm টর্ক উৎপাদন করে‌। এই ইঞ্জিনের সাথে 5 স্পিড গিয়ার বক্স রয়েছে। শহরের মধ্যে ও হাইওয়েতে চালানোর সময় স্মুথ পারফরমেন্স দেয়। এটি প্রতি লিটারে 60 কিলোমিটার থেকে 65 কিলোমিটার পর্যন্ত মাইলেজ দিতে পারে।

Honda CB Hornet-এর ব্রেকিং সিস্টেম

Honda CB Hornet-এ আপনারা 2 ধরনের ব্রেকিং অপশন পেয়ে যাবেন। একটি হল কম্বি ব্রেকিং সিস্টেম আর অপরটি সিঙ্গেল চ্যানেল অ্যান্টি লক ব্রেকিং সিস্টেম।

Honda CB Hornet-এর দাম

এই বাইকের দাম 82 হাজার 500 টাকা থেকে 90 হাজার টাকার মধ্যে। তবে আপনার আমার মাত্র 59 হাজার 999 টাকায় এই বাইক কিনতে পারবেন। Quikr-এ বিক্রি করার জন্য এটি লিস্টিং করা হয়েছে। মডেলটি 2015 সালের। 32 হাজার কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে। কেনার আগে অবশ্যই নিজেরা ভালো করে দেখে নেবেন‌।