Bike Loan

Hero Super Splendor Plus: ভোল বদলে নতুন রুপে হিরো! 80 কিলোমিটার মাইলেজ, হাতে আসবে মাত্র 15 হাজার টাকায়

Aindrila Dhani

Published on:

used-hero-super-splendor-plus-june-2024

Hero Super Splendor Plus: এখন মোটরসাইকেল ছেলে থেকে মেয়ে লিঙ্গ নির্বিশেষে অনেকেই চালায়। গত কয়েক বছরে মোটরসাইকেলের চাহিদা অনেকটাই বেড়ে গেছে। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে নিত্যনতুন মোটরসাইকেল লঞ্চ করে চলেছে বিখ্যাত মোটরসাইকেল ম্যানুফাকচারিং সংস্থাগুলি। এই বছরও তাঁর অন্যথা হয়নি। নতুন বছরে লঞ্চ হয়েছে একাধিক মডেল।

আপনি কি সস্তায় নতুন বাইকের খোঁজ করছেন? Hero নিয়ে এসেছে Super Splendor Plus। কম দামে দীর্ঘ মাইলেজ সম্পন্ন দুর্দান্ত বাইক এটি। Hero Super Splendor Plus সম্পর্কে জেনে নিন।

Hero Super Splendor Plus: ফিচার্স

বর্তমান সময়ের নিরিখে Hero Super Splendor Plus-এ আধুনিক ফিচারের ব্যবহার করা হয়েছে। এতে ব্যবহৃত ডিজিটাল ফিচারের মাধ্যমে আপনারা দুর্দান্ত রাইডিং এক্সপেরিয়েন্স অনুভব করতে পারবেন।

Hero Super Splendor Plus: ইঞ্জিন

Hero Super Splendor Plus-এ 97.2cc-র শক্তিশালী ইঞ্জিন ব্যবহার করা হয়েছে। যা 8.36 Ps শক্তি ও 8.05 Nm টর্ক উৎপাদন করে। দৈনন্দিন যাতায়াতে ব্যবহার করার জন্য Hero Super Splendor Plus উপযুক্ত।

Hero Super Splendor Plus বাইকের মাইলেজ

মাইলেজের দিক থেকে Hero Super Splendor Plus প্রথম সারির মডেল। কোম্পানি দাবি করেছে, এই বাইক প্রতি লিটারে 80.6 কিলোমিটার মাইলেজ দিতে সক্ষম। অর্থাৎ কম খরচে বেশি দূরত্বে যেতে পারবেন আপনারা।

Hero Super Splendor Plus বাইকের দাম

Hero Super Splendor Plus-এর দাম 1 লাখ টাকার মধ্যে। কিন্তু আপনারা এর থেকে অনেক কম দামে এই বাইকটি কিনতে পারবেন।

কীভাবে মাত্র 15 হাজার টাকায় Hero Super Splendor Plus কিনবেন?

বর্তমান সময়ে যেকোন জিনিসের দাম অনেকটা বেড়ে গেছে। তাই শখ পূরণ করতে অগত্যা ভরসা সেকেন্ড হ্যান্ড মডেল। Hero Super Splendor Plus-এর 2018 সালের মডেল বিক্রির জন্য উপলব্ধ রয়েছে। বাইকটির কন্ডিশন ভালো। আপনারা মাত্র 15 হাজার টাকায় এটি কিনতে পারবেন। তবে কেনার আগে অবশ্যই নিজেরা যাচাই করে নেবেন।