Bike Loan

Hero Splendor Plus: এর থেকে সস্তায় আর পাবেন না! ছুটবে প্রতি লিটারে 80 কিমি, দাম মাত্র 15 হাজার টাকা

Aindrila Dhani

Updated on:

used-hero-splendor-plus-at-low-budget-2024

ভারতীয় বাজারে Hero Splendor Plus ভীষণ জনপ্রিয় একটি মডেল। এই বাইক গ্রাম থেকে শুরু করে শহর সর্বত্রই দাপিয়ে বেড়াচ্ছে। এর শক্তিশালী ইঞ্জিন গ্রাহকদের প্রেমে ফেলতে বাধ্য করেছে। আপনিও কি এই দুর্দান্ত বাইকটি কেনার কথা ভাবছেন? তাহলে আর দেরি করবেন না। এবার মাত্র 15 হাজার টাকায় পেয়ে যাবেন Hero Splendor Plus‌। জেনে নিন বিস্তারিত।

Hero Splendor Plus প্রতি লিটারে 80 কিলোমিটার মতো মাইলেজ দিতে পারে। এই বাইক বারবার সার্ভিসিংয়েও দিতে হয় না। এমনকি স্পেয়ার পার্টস খুব সহজে সস্তায় পাওয়া যায়। এ বাইকের কোয়ালিটিও খুব ভালো। মেইনটেনেন্সের জন্য তেমন কোন ঝঞ্ঝাট নেই।

Hero Splendor Plus বাইক কি কি কালারে উপলব্ধ

এই বাইকের তিনটি ভেরিয়েন্ট রয়েছে। এতে আপনারা ফুয়েল ইনজেকশন সিস্টেম, অ্যালয় হুইলের মতো অতিরিক্ত সুবিধা পেয়ে যাবেন। এছাড়া Hero Splendor Plus-এ বেশ আকর্ষণীয় রংয়ের বিকল্প রয়েছে। যথা- কালো, ধূসর, লাল, নীল ইত্যাদি। আপনারা নিজেদের পছন্দের রং বাছাই করে নিতে পারবেন।

Hero Splendor Plus: রাইডিং পজিশন

এই বাইকে আপনারা আরামদায়ক রাইটিং উপভোগ করতে পারবেন। Hero Splendor Plus-এ বেশ উঁচুতে হ্যান্ডেলবার দেওয়া হয়েছে। ফলে আপনারা দীর্ঘ রাস্তা একভাবে বাইক ড্রাইভ করলে হাতে ব্যথা বা অস্বস্তি হবে না। এই বাইকের সাসপেনশন ভারতীয় রাস্তার দিকে খেয়াল রেখে ব্যবহার করা হয়েছে। এছাড়া ভালো কন্ট্রোলের জন্য দুই চাকাতেই ড্রাম ব্রেকের ব্যবহার করা হয়েছে।

Hero Splendor Plus বাইকের ইঞ্জিন

Hero Splendor Plus-এ 97cc-র সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন রয়েছে। যা 8 PS শক্তি ও 8 Nm টর্ক উৎপাদন করে। দামের দিক থেকে এই মডেলে দুর্দান্ত ফিচার্স আর স্পেসিফিকেশন যুক্ত করা হয়েছে। এই মডেলের মাইলেজ প্রতি লিটারে 60 কিলোমিটার থেকে 65 কিলোমিটারের মধ্যে।

Hero Splendor Plus: দাম

এই বাইকের এক্স শোরুম দাম 75 হাজার 441 টাকা থেকে শুরু হয়েছে‌‌। তবে আপনারা মাত্র 15 হাজার টাকায় এটি কিনতে পারবেন। এই দুর্দান্ত বাইকের লুক আর ডিজাইন আপনাদের এক জায়গাতেই পছন্দ হয়ে যাবে। এই বাইকের 2009 সালের মডেল বিক্রির জন্য Quikr-এ লিস্টিং করা হয়েছে। এটি এখনও পর্যন্ত 46 হাজার 398 কিলোমিটার পর্যন্ত চালানো হয়েছে।

এই প্রতিবেদনে উল্লেখিত সমস্ত তথ্য অনলাইন রিপোর্টের ভিত্তিতে প্রস্তুত করা হয়েছে। নিজের দায়িত্বে বাইক কিনবেন। আমাদের ওয়েবসাইট কোন কিছুর জন্য দায়ী থাকবে না।